বাংলাদেশে Skrill এর verification letter আসতে কত দিন লাগে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 26, 2013 01:02 PM 2 Answers
Subscribe

বাংলাদেশে Skrill এর verification letter আসতে কত দিন লাগে? কারও জানা থাকলে Please বলবেন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2014 03:19 PM
Flag(0)

সর্বোচ্ছ ২৫-30 দিন লাগতে পারে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 26, 2013 08:14 PM
Flag(0)

সর্বোচ্ছ ২০-২৫ দিন লাগতে পারে … এছাড়া দ্রুত ১০-১৫ দিনের মধ্যেও আসতে পারে

যদি এক মাস পার হয়ে যায় তাহলে পোষ্ট অফিসে খোজ নিন

Sign in to Reply
Replying as Submit

Earn Money Via Online

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 03, 2013 03:25 PM 1 Answers
Subscribe

earn monry via clicking [লিঙ্ক মুছে দেওয়া হল-এডমিন] for details pm
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 03, 2013 09:32 PM
Flag(0)

দয়া করে পিটিসি এর মত নিম্ন মানের আয়ের রেফারাল লিঙ্ক শেয়ার করে নিজের মুল্যবান সময় নষ্ট না করে ভাল কাজ শিখুন…

আর কাজ না শিখতে পারলে অন্তত গুগলে সার্চ করা শিখুন, ইংরেজী শিখতে পারেন
পিটিসির সাথে আপনার কত দিনের পরিচয় আমার জানা নাই তবে এটা এখন ভিক্ষাকারী দের চেয়েও নিম্ন মানের কাজ…

আরো কিছু জানতে চাইলে প্রশ্ন করুন আশা করি উত্তর পাবেন
ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit

Mobile die net’er maddome (real) earn money’r kono upay ache ki?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 09, 2013 08:14 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 09, 2013 04:13 PM
Flag(0)

হুম অবশ্যই যায়। তবে লিঙ্ক দিলাম না কারন মানা আছে

Sign in to Reply
Replying as Submit

এই পেজ টা কি fake না real কেউ হেল্প করুন প্লিজ !!

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 30, 2012 12:06 PM 4 Answers
Subscribe

এই পেজ টা কি fake না real কেউ হেল্প করুন প্লিজ !! পেজ http://www.axebux.com/?ref=((((ঃআমার অ্যাকাউন্ট এ ৮ usd আছে !! INVEST ও করছি কিছু... হেল্প প্লিজ!!
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 13, 2013 02:17 AM
Flag(0)

এইসব সাইটে ইনভেস্ট না করা ‍বুদ্ধিমানের কাজ। আর এই সাইট ই তো এখন নেই। পুরাই উধাও…..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 19, 2012 06:49 PM
Flag(0)

bro ptc te invest na kore apni borong kaj shikhe outsourcing er maddhome earn koron. r ptc holo scam apnar tao

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 30, 2012 04:00 PM
Flag(0)

ভাইজান পিটিসির চিন্তা বাদ দিয়ে কিছু কাজ শিখেন। ভাল হবে। পিটিসি প্রকৃত অর্থে কোন কাজ শেখায় না অলস বানায়। ভুয়ার কোন লিমিটেশন নাই।

তাই আউটসোর্সিং শিখে কাজ করুন। দেশের উন্নয়নে অংশ নিন।

ধন্যবাদ রইল।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 30, 2012 01:18 PM
Flag(0)

যাবতীয় PTC, BUX, Click to Earn, Paid to Clcik নিয়ে আলোচনা, প্রশ্ন-উত্তর নিষিদ্ধ… বাংলাদেশ থেকে PTC কে তাড়িয়ে দিতে চাই। অনুগ্রহ করে ভুল না বুঝে আসল কাজ শিখুন নিজের ক্যারিয়ার বিপদ মুক্ত রাখুন

Sign in to Reply
Replying as Submit