দেশীয় ব্র্যান্ডগুলো মধ্যে কোন ব্র্যান্ড বাংলাদেশে সর্ব প্রথম Android Phone বাজারে আনে এবং কোন সালে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 07, 2016 04:53 AM 0 Answers
Subscribe

দেশীয় ব্র্যান্ডগুলো মধ্যে কোন ব্র্যান্ড বাংলাদেশে সর্ব প্রথম Android Phone বাজারে আনে এবং কোন সালে? *

 

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

I phone5 master copy কি ভাল হবে।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 30, 2015 05:17 PM 0 Answers
Subscribe

আমি আমার Samsung. বেচে আইফোন 5 কিনতে চাইতেছি। এটা কি ভাল হবে নাকি ভুল করতেছি।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

samsung j1ace এর কান্ট্রি লক খোলার উপায় কি? ডিভাইসটি রুট করলে কি কান্ট্রি লক খুলবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 25, 2015 04:11 AM 0 Answers
Subscribe

আমার একটি samsung j1ace কান্ট্রি লক হয়ে আছে এটা খোলার উপায় কি? এর জন্য কোন আনলকিং ডিভাইসের দরকার হলে তার নাম কি, কোথায় কিনতে পাবো, বিস্তারিত বললে ভীষণ উপকৃত হবো ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

Android Mobile এ কি ওয়্যারলেস মাউস এবং কি-বোর্ড ব্যাবহার করা যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 06, 2015 03:58 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমি একজন কে বিকাশ করেছি কিন্তু সে টাকা দিতেছে না ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 14, 2015 10:57 AM 0 Answers
Subscribe

আমি সৌদি থাকি ।আমি গত দুইদিন আগে একটা রবি নাম্বারে ১০.০০০টাকা বিকাশ করেছি । আমার এখান থেকে টাকা তার অ্যাকাউন্ট এ যাওয়ার পর আমি একটা কমপ্লেট এসএমএস ও একটা কোড নাম্বার ও পাই ।অই কোড নাম্বার টা বাংলাদেশের একজন কে দেই টাকা ওঠানর জন্য এখন ওই বিকাশ এর রবি নাম্বার লোক বলছে তার অ্যাকাউন্ট এ কোন এসএমএস আসে নাই এবং সে টাকা দিতে ও অরশিকার করছে । তো আমি এখন কিবাবে টাকা টা ফেরত পাব বা তার অ্যাকাউন্ট এ টাকা গিয়াছে সে টা কিবাবে বের করব একটু জানালে অনেক ওপকার হবে । Thanks Arif
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

মদের দোকানে কাজ করা কি হারাম?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 05, 2015 04:23 AM 1 Answers
Subscribe

আমি একজন জার্মান প্রবাসী এক খ্রিস্টান মালিকের বার ও রেস্টুরেন্টে কাজ করি,আমার কাজ হলো রান্না করা তাই আমাকে এখানে শুকরের মাংস রান্না করতে হয়্‍। আর মাঝেমধ্যে কর্মচারী কম থাকলে রেস্টুরেন্টে মদ বিক্রি করতে হয়। এখন আমার প্রস্ন হলো এখানে কাজ করে রোজকার করা আমার জন্য যায়েজ নাকি নাযায়েজ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 13, 2015 11:44 PM
Flag(0)

আসসালামু আলাইকুম ভাই।যেহেতু কোরআন হাদীসমতে যারা নেশা দ্রব উৎপাদন,পরিবহন,বিক্রি,পরিবেশন করা হারাম।তাই আমি মনে করি আপনার অন্য চাকরি করা উচিত হবে।আল্লাহর কাছে সাহায্য নিশ্চই তিনি আপনার হালাল রিজিকের ব্যবস্থা করে দিবেন।

Sign in to Reply
Replying as Submit

আমি কিভাবে ফ্রি ওয়েবসাইট খুলবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 07, 2014 03:36 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 29, 2014 08:04 PM
Flag(0)

আপনি Blogger.com থেকে ফ্রি ওয়েবসাইট খুলতে পারেন। প্রয়োজনে ইউটিউবের এই ভিডিওটি দেখে নিতে পারেন কিভাবে আপনি একটি ফ্রি ওয়েবসাইট খুলবেন.

ধন্যবাদ 🙂

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 26, 2014 10:07 AM
Flag(0)

Free Site খুলার জন্য Blogspot বা WordPress ব্যবহার করতে পারেন। আমি Blogspot সমন্ধে কিছুটা ভালো জানি। Blogspot-এ Free Site খুলার পর পরবর্তী সময়ে Domain ক্রয় করে। Blogspot-কে Hosting হিসেবে ব্যবহার করতে পারেন। আমার Virtual aia সাইটিও প্রথমে Free Site হিসেবে ব্যবহার করার পর; এখন নতুন Domain ক্রয় করে; Blogspot-কে Hosting হিসেবে ব্যবহার করছি।

Sign in to Reply
Replying as Submit

ব্যবসায় শাখার জন্য ভার্সিটি ভর্তির কোন গাইডে বেশি মডেল টেষ্ট পাওয়া যাবে।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 05, 2014 06:01 AM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমি আমার সিম্পনি জেড ওয়ানে কাস্টম রম ইন্সটল করতে চাই। কিভাবে করবো জানান

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 27, 2014 11:27 AM 1 Answers
Subscribe

আমি আমার সিম্পনি জেড ওয়ানে কাস্টম রম ইন্সটল করতে চাই। কিভাবে করবো জানান
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 04, 2015 11:42 PM
Flag(0)

প্রথমে আপনার ফোনকে রুট করে নিন। শর্টকার্টে রুট করতে Kingroot অ্যাপসটি ডাউনলোড করে আপনার ফোনে ইনস্টল করুন। এরপর অপেন করে Root এ ক্লিক করু ব্যস আপনার সেটা রুট হয়ে যাবে। রুট হয়েছে কিনা চেক করার জন্য Root Checker Pro অ্যাপসটি ডাউনলোড করে ইনস্টল দিয়ে ওপেন করে Root এ ক্লিক করুন।

এরপর আপনার কাংখিত রমটি ডাউনলোড করে নিন। ললিপপ চাইলে নিচের লিংক থেকে ডাউনলোড করুন।

http://d-h.st/knMK

ডাউনলোড করা রমটি আপনার মেমরি কার্ডে রাখুন।

এবার ইনস্টল প্রসেসঃ

আপনার সেটটি অফ করুন। এরপর পাওয়ার বাটন এবং ভলিউম বাটন একসাথে চেপে বুট মেনু অপেন করুন।

সেখান থেকে Select wipe/data factory reset যান ভলিউম বাটন দিয়ে…. এবং পাওয়ার বাটন দিয়ে ওকে দিন। এর পর আবার ভলিউম বাটন দিয়ে Yes এ ক্লিক করুন। কিছুক্ষণ অপেক্ষ করুন আপনার সেট ফরম্যাট হবে।

এরপর মেইন মেনু থেকে Install from sd card এ যান এবং আপনার মেমরিতে রাখা রমটি দেখিয়ে পাওয়ার বাটন দিয়ে অকে করুন। কিছুক্ষণ অপেক্ষা করুন ইনস্টল হবে।

এর সেট রিস্টার্ট দিন। প্রথমবার অপেন হতে সময় লাগবে……….

উপভোগ করুন……. ললিপপ ৫.০

কোন সমস্যা হলে এখানে রিপ্লাই দিন। অথবা আমাকে মেইল করুনঃ blogger.jewel@gmail.com

Sign in to Reply
Replying as Submit