স্বাগতম! instantrecharge কে আমাদের সাথে যোগদানের জন্যে…অনলাইনে মোবাইল রিচার্জ ২৪ ঘন্টা

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 12, 2013 11:04 AM 2 Answers
Subscribe

instantrecharge সম্পর্কে আপনারা জানেন কিনা জানি না ... আপনাদের সাথে পরিচয় করিয়ে দেই...

এটি অনলাইন ভিত্তিক মোবাইল রিচার্জ করার জন্য সামাজিক যোগাযোগ ভিত্তিক সেবামূলক সার্ভিস, ওনারা সরাসরি ফেসবুক থেকেই সার্ভিস দিয়ে থাকেন

এছাড়াও পেপাল, স্ক্রিল বা মানিবুকারস, ব্রাক ব্যাঙ্ক, বিকাশ এবং ডাচ বাংলা ব্যাঙ্ক এর মাধ্যমেও আপনি এই সেবা পেতে পারেন যা অনেকেই আশা করেন...

জরুরী প্রয়োজনে আপনাদের সাহায্যে এগিয়ে আসতে পারে instantrecharge ২৪ ঘন্টা এর সার্ভিস

আশা করি দারুন এই সার্ভিস টি আপনাদের কাজে লাগবে

এবং শুভ কামনা instantrecharge যেন এরকম অন্যান্য আরো সুন্দর সুন্দর সার্ভিস দিতে পারেন

instantrecharge এর কাছ থেকে আমাদের চাওয়া থাকবে অনলাইন ব্যাংক এবং বিভিন্ন পেমেন্ট সিস্টেম ভিত্তিক সমস্যা এবং প্রশ্ন গুলোতে উত্তর দিয়ে সাহায্য করবেন...


প্রফাইলঃ

http://www.answersbd.com/user/instantrecharge

ফ্যান পেইজঃ 

https://www.facebook.com/InstantRecharge

ফেসবুক গ্রুপঃ

https://www.facebook.com/groups/instantrecharge/

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 19, 2013 03:22 AM
Flag(0)

কিভাবে করব নিয়ম টা বিস্তারিত বললে ভাল হত

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 12, 2013 12:32 PM
Flag(0)

এতটা আশা করিনি, অনেক ধন্যবাদ AnswerBD টিমকে :)। আমরা প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি InstantRecharge এর সেবার মান উন্নত করার জন্য।  AnswerBD টিমের আইডিয়াটি চমৎকার, আমরাও এই কমিউনিটিতে কন্ট্রিবিউট করার আশা রাখি, AnswerBD টিমের জন্য শুভকামনা।

Sign in to Reply
Replying as Submit

অনলাইনে মোবাইল রিচার্জ এর ভাল সাইট কোনটি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 04, 2012 11:16 AM 6 Answers
Subscribe

মাঝে মাঝে খুব দরকার পড়ে... দয়া করে শেয়ার করুন

flexiload online

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

6 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 21, 2014 04:24 PM
Flag(0)

এই সাইট গুলো অনলাইন থেকে মোবাইল রিচার্জ করার সুবিধা দিয়ে থাকে….

  1. easy.com.bd
  2. amarbill.com
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 12, 2013 01:01 AM
Flag(0)

আপনি আমাদের সার্ভিস ট্রাই করে দেখতে পারেন, আমরা দিচ্ছি ২৪ ঘন্টা মোবাইল বা ওয়াইম্যাক্স একাউন্টে রিচার্জের সুবিধা।

আমাদের ফেসবুক পেজের লিঙ্কঃ http://www.facebook.com/InstantRecharge

আলোচনা করতে চাইলে আমদের ফেসবুক গ্রুপের আলোচনা করতে পারেন।

আমাদের ফেসবুক গ্রুপের লিঙ্কঃ http://www.facebook.com/groups/instantrecharge/

স্কাইপি আইডিঃ instantrecharge

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 29, 2013 03:47 PM
Flag(0)

জুন ১২, ২০১২ থেকে আমি এধরনের একটি সেবা প্রদান করছি। আমার ওয়েবসাইটের নাম http://www.prepaidcardbd.com. এই সাইট থেকে রিচার্জ সুবিধা পেতে পারেন তবে এখনও ডেবিট কার্ড/ক্রেডিট থেকে পেমেন্ট গ্রহন করা আরম্ভ করিনি। আমাদের সেবা আশা করি ভালো লাগবে সবার। আমাদের ফেসবুক ফ্যানপেজ এর ঠিকানাঃ https://www.facebook.com/PrepaidCardBD

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2012 11:55 AM
Flag(0)

সরিভাই এই লিংকটা দেখেন:http://amarbill.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2012 11:38 AM
Flag(0)

আমার সার্ভিস টা দেখতে পারেন , আমি মনে করি খুব সহজ , আমরা এই পেজের এপ্স এর মাধ্যমে রিচার্জ দিয়ে থাকি । http://www.facebook.com/ERechargeBd

আপনি ইচ্ছা করলে অফিসিয়াল গ্রুপ ভিসিট করে আসতে পারেন ।

আমাদের গ্রুপের লিঙ্ক ।

http://www.facebook.com/groups/erechargebd

আমাদের সার্ভিস প্রতিদিন ২২ ঘন্টা দেওয়া হয়ে থাকে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2012 11:25 AM
Flag(0)

[লিঙ্কটি বন্ধ থাকায় মুছে দেওয়া হলঃ এডমিন] এই সাইট এর মাধ্ধমে করতে পারেন কিভাবে করবেন তার বিস্তারিত এই সাইটে:http://www.sonarbangladesh.com/blog/Khalidmi6/40790

Sign in to Reply
Replying as Submit