স্বাগতম! instantrecharge কে আমাদের সাথে যোগদানের জন্যে…অনলাইনে মোবাইল রিচার্জ ২৪ ঘন্টা

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 12, 2013 11:04 AM 2 Answers
Subscribe

instantrecharge সম্পর্কে আপনারা জানেন কিনা জানি না ... আপনাদের সাথে পরিচয় করিয়ে দেই...

এটি অনলাইন ভিত্তিক মোবাইল রিচার্জ করার জন্য সামাজিক যোগাযোগ ভিত্তিক সেবামূলক সার্ভিস, ওনারা সরাসরি ফেসবুক থেকেই সার্ভিস দিয়ে থাকেন

এছাড়াও পেপাল, স্ক্রিল বা মানিবুকারস, ব্রাক ব্যাঙ্ক, বিকাশ এবং ডাচ বাংলা ব্যাঙ্ক এর মাধ্যমেও আপনি এই সেবা পেতে পারেন যা অনেকেই আশা করেন...

জরুরী প্রয়োজনে আপনাদের সাহায্যে এগিয়ে আসতে পারে instantrecharge ২৪ ঘন্টা এর সার্ভিস

আশা করি দারুন এই সার্ভিস টি আপনাদের কাজে লাগবে

এবং শুভ কামনা instantrecharge যেন এরকম অন্যান্য আরো সুন্দর সুন্দর সার্ভিস দিতে পারেন

instantrecharge এর কাছ থেকে আমাদের চাওয়া থাকবে অনলাইন ব্যাংক এবং বিভিন্ন পেমেন্ট সিস্টেম ভিত্তিক সমস্যা এবং প্রশ্ন গুলোতে উত্তর দিয়ে সাহায্য করবেন...


প্রফাইলঃ

http://www.answersbd.com/user/instantrecharge

ফ্যান পেইজঃ 

https://www.facebook.com/InstantRecharge

ফেসবুক গ্রুপঃ

https://www.facebook.com/groups/instantrecharge/

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 19, 2013 03:22 AM
Flag(0)

কিভাবে করব নিয়ম টা বিস্তারিত বললে ভাল হত

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 12, 2013 12:32 PM
Flag(0)

এতটা আশা করিনি, অনেক ধন্যবাদ AnswerBD টিমকে :)। আমরা প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি InstantRecharge এর সেবার মান উন্নত করার জন্য।  AnswerBD টিমের আইডিয়াটি চমৎকার, আমরাও এই কমিউনিটিতে কন্ট্রিবিউট করার আশা রাখি, AnswerBD টিমের জন্য শুভকামনা।

Sign in to Reply
Replying as Submit