কীভাবে আমি PDF ফাইল থেকে MOBILE ই-বুক ফাইল এ CONVERT করব

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 27, 2012 10:24 AM 2 Answers
Subscribe

বন্ধু কেঊ আমাকে সাহায্য করুণ.....................।। কীভাবে আমি PDF ফাইল থেকে MOBILE ই-বুক ফাইল এ CONVERT করব, আমি মোবাইল এ PDF/E-BOOK পরতে চাই। 😎
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 09, 2012 12:41 PM
Flag(0)

ms word e ekta file create koren then etake pdf file e convert koren.

pdf format ready hole www.mobile9.com site thake apner mobiler jno pdf reader software ta nameya nin.

mobile e soft ta install kore apne porta parben.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 10:33 AM
Flag(0)

Mobile ebook bolte upni kon format er kotha bolacen?Txt naki prc othoba others kishu?

Sign in to Reply
Replying as Submit