microworkers এ বুকমার্কারের কাজ করব কিভাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 04, 2013 11:15 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 08, 2015 03:15 PM
Flag(0)

Video tutorial asa apnara daka neta paran : https://www.youtube.com/channel/UChP_6nAutbsn2Sae8Q03v3w

Sign in to Reply
Replying as Submit

Microworkers এর ঠিকানা প্রসঙ্গে

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 06, 2012 07:04 AM 2 Answers
Subscribe

Vai ami ekta somossay poresi. Ami age kokhono kono site e amar address submit kori nay. Amar Thikana Name- Shahriar Sykat Village- Depara Post- K.Depara postal code- 9300 Thana+Zella- Bagerhat. Microworker e dewa ase Address- post code- City- Kew jodi Janen tobe Amake janan.
1 Subscribers
Facebook Profile photo
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
Burning Sun Subscriber Mar 31, 2017 03:02 AM
Flag(0)

withdraw request করার পর প্রায় এক বছর অতিবাহিত হয়েছে, কিন্তু বাড়িতে কোনো চিঠি আসেনি, পোষ্ট অফিসে একাধিক বার খোজঁ নিয়েছি, পিওনের একটাই কখা, “বিদেশ থেকেআপনার নামে কোনো চিঠি আসেনি”। এখন হতাশ হয়ে এখানে কাজ করা বাদ দিয়েছি। টাকা তোলার ব্যপারে কেউ যদি তথ্য দিয়ে help করেন, তাহলে তার প্রতি কৃতজ্ঞ থাকবো। 01676700911

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 06, 2012 10:28 AM
Flag(0)

আপনার যে ঠিকানায় সাধারন চিঠি আসে সেই ঠিকানাই দিন…

যাতে আপনার পোষ্ট মাস্টার আপনার ঠিকানা খুঁজে পায় আসলে সমস্যা মাইক্রওয়ার্কাস করে না করে আপনার পোষ্ট মাস্টার ঠিকানা খুঁজে না পেলে পোষ্ট অফিসেই পড়ে থাকে

এভাবে দিন

C/O: আপনার পিতার নাম

আপনার নাম

গ্রামঃ

পোষ্টঃ

থানাঃ

জেলাঃ

Address বক্সে এ গুলো পাশাপাশি লিখুন

বাকি গুলো নিজেই পারবেন আশা করি

Sign in to Reply
Replying as Submit

মাইক্রোওয়ার্কাস সম্পর্কে জানাবেন কেউ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2012 02:15 PM 2 Answers
Subscribe

ছোট খাট ফ্রিলান্সিং করার সাইট Microworker এর পরিচালনায় নাকি বাংলাদেশী। কেউ এই সাইটটির সম্পর্কে একটু জানাবেন কি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 09, 2013 09:45 AM
Flag(0)

Microworker এ বিভিন্ন ধরনের ছোট ছোটো কাজ পাওয়া যায়। যেমন- ফেসবুক লাইক, টুইটার ফলোয়ার, সফটওয়্যার ডাউনলোড-ইন্সটল, টুইটার রিটুইট, সফটওয়্যার রিভিউ, আর্টিকেল লেখা, পণ্য ক্রয় ইত্যাদি। এই কাজগুলো সম্পন্ন করার মাধ্যমে যে কেউ কমপক্ষে ০.১০ ডলার আয় করতে পারেন এবং সর্বোচ্চ আনলিমিটেড। সর্বনিম্ন ডলার উঠানো যাবে ৯ ডলার + ভ্যাট। তবে আপনাকে অবশ্যই আপনার ঠিকানা সঠিক দিতে হবে। তা না হলে আপনি ডলার উঠাতে পারবেন না। কারণ প্রথম উইথড্র তে আপনার এড্রেস ভেরিফাই করার জন্য আপনাকে একটি চিঠি পাঠাবে (ভেরিফিকেশন কোড সহ)।
আমার কাছে একটি একাউন্ট আছে, সবকিছু ভেরিফাই করা। ১-২ বার টাকা উঠানো হয়েছে। যদি ওইটা নিতে চান, তাহলে অবশ্যই যোগাযোগ করবেন।
আর অন্য কোনো সমস্যা থাকলে জানাবেন, সাহায্য করার চেষ্টা করব।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 04:23 PM
Flag(0)

এটি একটি মাইক্রো জবের কম্পানি যেখানে বিদ করার প্রয়োজন নাই । তাতে ছোট ছোট অনেক কাজ পাওয়া যায় ও তা অনেক সহজ ।

Sign in to Reply
Replying as Submit