Microworkers এর ঠিকানা প্রসঙ্গে

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 06, 2012 07:04 AM 2 Answers
Subscribe

Vai ami ekta somossay poresi. Ami age kokhono kono site e amar address submit kori nay. Amar Thikana Name- Shahriar Sykat Village- Depara Post- K.Depara postal code- 9300 Thana+Zella- Bagerhat. Microworker e dewa ase Address- post code- City- Kew jodi Janen tobe Amake janan.
1 Subscribers
Facebook Profile photo
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
Burning Sun Subscriber Mar 31, 2017 03:02 AM
Flag(0)

withdraw request করার পর প্রায় এক বছর অতিবাহিত হয়েছে, কিন্তু বাড়িতে কোনো চিঠি আসেনি, পোষ্ট অফিসে একাধিক বার খোজঁ নিয়েছি, পিওনের একটাই কখা, “বিদেশ থেকেআপনার নামে কোনো চিঠি আসেনি”। এখন হতাশ হয়ে এখানে কাজ করা বাদ দিয়েছি। টাকা তোলার ব্যপারে কেউ যদি তথ্য দিয়ে help করেন, তাহলে তার প্রতি কৃতজ্ঞ থাকবো। 01676700911

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 06, 2012 10:28 AM
Flag(0)

আপনার যে ঠিকানায় সাধারন চিঠি আসে সেই ঠিকানাই দিন…

যাতে আপনার পোষ্ট মাস্টার আপনার ঠিকানা খুঁজে পায় আসলে সমস্যা মাইক্রওয়ার্কাস করে না করে আপনার পোষ্ট মাস্টার ঠিকানা খুঁজে না পেলে পোষ্ট অফিসেই পড়ে থাকে

এভাবে দিন

C/O: আপনার পিতার নাম

আপনার নাম

গ্রামঃ

পোষ্টঃ

থানাঃ

জেলাঃ

Address বক্সে এ গুলো পাশাপাশি লিখুন

বাকি গুলো নিজেই পারবেন আশা করি

Sign in to Reply
Replying as Submit