microsoft security essential কিভাবে validation থেকে activated করা যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 17, 2013 10:06 AM 1 Answers
Subscribe

আমি hp(compaqcq43)windows7 ultimate(32bit) ব্যাবহার করি ।আমার সমস্যা হল windows7 মেয়াদ শেষ হওয়ায় আমি এটি activiti করি ।তারপর আমার পিসি তে microsoft security essential install দেয় । কিন্তু install হচ্ছে না । বার বার privacy statement or validation লেখা আসছে ।কি করব ভেবে পাচ্ছিনা ।কেউ কি আমাকে সাহায্য করবেন ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 17, 2013 08:50 PM
Flag(0)

***
প্রথমে নিচের লিঙ্ক থেকে উইন্ডোজ৭ লোডার ডাউনলোড করেনিন।

লিঙ্ক

 

এক্সট্রাক্ট করেন।
চালু করেন (right click Run As Administrator)
 
যদি আগের লোডার ইন্সটল করা থাকে তবে তা আনইন্সটল করেন।
পিসি রিস্টার্ট করেন।
আবার লোডার চালু করেন।
লোডার ইন্সটল করেন।
পিসি রিস্টার্ট করেন।

 

***

 

পিসি চালু হলে ইন্টারনেট এক্সপ্লোরার চালু করেন।
মোজিলা ফায়ারফক্স বা গুগল ক্রমে কিছুটা সমস্যা হবে।
নিচের লিঙ্কটি কপি পেস্ট করেন ইন্টারনেট এক্সপ্লোরারে।
 
www.microsoft.com/genuine/validate/

 
পেজটি লোড হলে ভ্যালিডেশন টুল ডাউনলোড করেন এবং ইন্সটল করেন।
ইন্সটল শেষ হলে পেজের কন্টিনিউ বাটন এ ক্লিক করেন।
নতুন পেজ আসবে…এই পেজের উপরে হলুদ রঙের একটা ওয়ার্নিং বার আসবে…
ওয়ার্নিং বারে রাইট ক্লিক করে Allow ActiveX plugin বা এইরকম লেখা রে ক্লিক করতে হবে।
এর পর পেজটি বিভিন্ন পারমিশন চাবে এবং তা Allow করতে হবে।
লোডার ঠিক ভাবে কাজ করলে অর্থাৎ উইন্ডোজ অ্যাক্টিভ হলে  সাকসেস কনফারমেশন পাওয়া যাবে।

এই কনফারমেশন পাওয়ার পর আপনি মাইক্রোসফট এর যে কোন সফট ইন্সটল ও ব্যবহার করতে পারেন।

***

*প্রয়োজনীয় ছবি না দিতে পারার জন্য দুঃখিত।

Sign in to Reply
Replying as Submit

Microsoft Office Outlook প্রোগ্রাম টি দিয়ে কোন ধরনের বা কী কাজ করা হয়? প্লিজ জানান

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 12, 2013 06:12 AM 1 Answers
Subscribe

আমি জানতে চাচ্ছি যে যেমন আমরা WORD দিয়ে চিঠিপত্র বা ডকুমেন্ট টাইপ, EXCELL দিয়ে গননা বা হিসাব এর কাজ, ACCESSদিয়ে ডাটা এন্টি ইত্যাদি কাজ করে থাকি কিন্তু এই Microsoft Office Outlook প্রোগাম টি দিয়ে কোন ধরনের কাজ করা হয়ে থাকে ? এই কাজ শিখার উপায় কী ?এটার উপরে কি কোন টিউটিরিয়াল বা পোস্ট আছে?থাকলে প্লিজ লিংক দিন...
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 12, 2013 06:22 AM
Flag(0)

Microsoft Office Outlook দিয়ে মূলত ইমেইলের কাজ করা হয়।

Sign in to Reply
Replying as Submit

Microsoft EXcel 2010 শিখার কোনও ভাল বইয়ের ডাউনলোড লিঙ্ক চাই ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 20, 2012 04:57 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:

কেউ কি আমাকে microsoft office xp এর এক্টিভিশন কী দিতে পারবেন, প্লিজ ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 12, 2012 10:49 AM 3 Answers
Subscribe

আমার পিসিতে Microsoft Office xp ইনিস্টল করা ছিল। আমি সেটা আনইনিস্টল করে ফেলি। এখন আবার ইনিস্টল করার প্রয়োজন হলে দেখি আগের কী টা আর কাজ করছে না। এখন আমার নতুন একটি এক্টিভিশন কী দরকার, কেউ কি একটু হেল্প করবেন প্লিজ..... ? 🙂
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 24, 2013 09:46 AM
Flag(0)

cdkey: FM9FY TMF7Q KCKCT V9T29 TBBBG

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 12, 2012 12:23 PM
Flag(0)

Microsoft office XP KEY                                                                                         HHHCF-WCF9P-M3YCC-RXDXH-46RVP  

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 12, 2012 11:04 AM
Flag(0)

Microsoft office XP 2007 এর অ্যাক্টিভিশন কী: KGFVY-7733B-8WCK9-KTG64-BC7D8

Sign in to Reply
Replying as Submit

এক্সেল 2007 এর সংখ্যা থেকে কথায় লেখব কিভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 12, 2012 05:19 AM 1 Answers
Subscribe

আমি এক্সেল 2007 ব্যবহার করি। এক্সেলে কোন সংখ্যা লিকলে অটোমেটিক ঐ সংখ্যাটি কথায় লেখার নিয়ম কি? নেটে ঘেটে পেয়েছি কিন্তু যা পেলাম তাতে ডলার লেখা আসে। যেমন:- 100 লিখলে আসে one hundred ডলার। আমি চাই ডলারের যায়গায় টাকা আসুক। প্লিজ কেউ যানান। ধন্যবাদ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 28, 2014 05:32 PM
Flag(0)

এমন টা হবে বলে আমার মনে হয় না ।

Sign in to Reply
Replying as Submit

microsoft word,xcel,image এবং ফোল্ডার থেকে pdf এ কনভার্ট করার ভাল কোন সফট এর লিঙ্ক চাইi?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 09, 2012 05:37 AM 2 Answers
Subscribe

microsoft word,xcel,image ebong folder theke pdf-e convert korar valo kono link deya jai?offline version
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 03:24 PM
Flag(0)

আগের উত্তরটি ভাল হয়েছে। তবে আমি একটু যোগ করি, তা হলো অফিস 2010 বা তার পরের ভার্ষন ব্যবহার করলে save as এ pdf অপশনটি ডিফল্ট হিসেবে পাবেন। কোন সফটওয়ার ডাউনলোড করতে হবে না।

ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 10, 2012 06:55 AM
Flag(0)

প্রথমে এই লিঙ্কে http://www.microsoft.com/en-in/download/details.aspx?id=7 যান ।

আর SaveAsPDFandXPS.exe  টা ডাউন লোড করুন মাত্র 934 KB সফটওয়ার টি । এরপর ইনস্টল করুন আর অফিস save as দেখুন । নিচে other format এ save করুন pdf হিসাবে ।

 

Sign in to Reply
Replying as Submit