১৫বছর বয়সে আমার বসন্ত হয়,ঐ বসন্ত থেকে বুকে মাংস ফুলে ওঠে,এখন আরো ফুলে উঠছে।কি করব?এখন আমি ২৪,পুরুষ

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 05, 2014 07:22 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 11, 2014 11:39 PM
Flag(0)

আমার মনেহয় তারাতারি ডাক্তার দেখানোই ভাল।

Sign in to Reply
Replying as Submit

১৫বছর বয়সে আমার বসন্ত হয়,ঐ বসন্ত থেকে বুকে মাংস ফুলে ওঠে,এখন আরো ফুলে উঠছে।কি করব?এখন আমি ২৪,পুরুষ

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 03, 2014 08:08 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

১৫বছর বয়সে আমার বসন্ত হয়,ঐ বসন্ত থেকে বুকে মাংস ফুলে ওঠে,এখন আরো ফুলে উঠছে।কি করব?এখন আমি ২৪,পুরুষ

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 28, 2014 09:14 AM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

প্রেমে ব্যর্থ হয়ে সবসময় নিজেকে একাকি মনে হয়। কিভাবে আমার একাকিত্ব থেকে দুরে থাকব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 23, 2014 11:31 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 19, 2014 05:05 PM
Flag(0)

ফেসবুক ইন্টারনেট চালাও ঠিক হবে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 24, 2014 03:14 PM
Flag(0)

নিয়মিত নামাজ আদাই করেন।

যেকোন ভাল কাজে ব্যস্ত থাকতে চেষ্টা করেন।

নিয়মিত ব্যাম করতে পারেন।

একা সময় কাটাবেন না। পরিবারে বেশি সময় দিতে চেষ্টা করেন।

একা না থাকতে চেষ্টা করেন। প্রয়োজনে আপনা বড়-ছোট ভাই-বোনের বা ভাল বন্ধুর (যে আপনাকে আপনার পেমের ব্যাপারে কখন কোন প্রশ্ন করবেনা) সাথে সময় কাটান।

অলস মস্তিস্ক শয়তানের কারখানা >>> তাই সবসময় কিছু না কিছুতে ব্যাস্ত থাকতে চেষ্টা করেন।

 

Sign in to Reply
Replying as Submit