Meganta (ম্যাজেনটা)এর বাংলা বা ইংলিশ এর ভিডি ও চাই কে দিবেন আমাকে ???Mediafire

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 05, 2013 08:56 AM 0 Answers
Subscribe

Megenta যাতে আমি professional ভাবে শিখতে পারি তাই আমাকে Mediafire লিংক দেন Expert দের মত যাতে শিখতে পারি ...আপনারাই আমাদের এগিয়ে নিয়ে যেতে পারেন ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

স্টাটিক বা ডাইনামিক সাইট কে কিভাবে WordPress /Megenta তে Transfer করবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 03, 2013 12:13 AM 0 Answers
Subscribe

স্টাটিক বা ডাইনামিক সাইটকে কি wordpress/megnta তে transper করা য়ায় বুঝিয়ে বলবেন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

ভাল একটি প্রতিষ্ঠানের খোজ চাই যেখানে WordPress/Megenta শিখতে পারবো।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 03, 2013 12:10 AM 2 Answers
Subscribe

আমি ভাল একটি প্রতিষ্ঠানের খোজ চাই যেখানে খুব ভালবাবে আমি WordPress/Megenta শিথতে পারবো।এই দুইটা CMS শিথতে সময় কেমন লাগতে পারে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 08, 2013 11:58 AM
Flag(0)

ডেভসটিম থেকে করতে পারেন। কিন্তু ডেভসটিম Megenta শিখায় কিনা জানি না। Zovoxz এর থেকেও শিখতে পারেন।তারা ৩টা সিএমএস শিখায়। কোর্স বিস্তারিত এখানে দেখুনঃ http://institute.zovoxz.com/course/cms-development

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 05, 2013 11:02 AM
Flag(0)

আপনি যদি কোন প্রতিষ্ঠান থেকে শিখতে চান তাহলে আমি বলবো ডেভসটিম-ই সেরা । কারণ, কোন কিছু শিখতে চাইলে রিয়েল এক্সপার্টদের কাছ থেকেই শিখুন ।

Sign in to Reply
Replying as Submit