WordPress এর default media upload size কমাব কিভাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 06, 2015 11:09 AM 0 Answers
Subscribe

WordPress এর default media upload 8MB থাকে সেটাকে 1MB করব কিভাবে ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

wordpress blog কিভাবে post, media, comment, tools যোগ করব

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 18, 2013 03:40 PM 0 Answers
Subscribe

আমার wabsite আমি registration and login বক্ম যোগ করেছি । কিন্তু আমার wabsite কেউ registration করলে শুধু Dashboard এবং profile ছাডা আর কিছু আসে না। আমি কিভাবে post, media, comment, tools যোগ করব
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

media fire এ কিভাবে ফাইল আপলোড অপশন তৈরী করা যায়

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 19, 2013 12:52 AM 1 Answers
Subscribe

মিডিয়া ফায়ারে কিভাবে vedio file upload করা যায় । কিভাবে করতে পারবো । ধরেন একজন বন্ধুকে একটা ফাইল দিতে হবে তাহলে কিভাবে সেটা media fire এ আপলোড করবো বা শেয়ার করবো please help
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 19, 2013 03:07 AM
Flag(0)

প্রথমে একটা MEDIAFIRE এ ID করেন তারপর logon করেন

Sign in to Reply
Replying as Submit

Windows Media Player দ্বারা কিভাবে mp3 গানে নিজের ফটো ও আর্টিস্টে নিজের নাম যোগ করা যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 14, 2012 11:44 AM 3 Answers
Subscribe

Windows Media Player দ্বারা কিভাবে mp3 গানে নিজের ফটো ও আর্টিস্টে নিজের নাম যোগ করা যায়?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 10, 2013 06:38 AM
Flag(0)

আপনি সরাসরি উইন্ডোজ প্লেয়ার দিয়েও একটি একটি করে গানে ছবি জুড়তে পারবেন আর অন্য সফটওয়ার দিয়ে তো করাই যাবে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2012 12:56 PM
Flag(0)

আপনাকে অসংখ্য ধন্যবাদ!!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2012 12:34 PM
Flag(0)

http://kamrulcox.blogspot.com/2012/03/mp3tag.html

Sign in to Reply
Replying as Submit