link দেওয়া পোস্ট বিবরণ সহ বুঝিয়ে দেন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 19, 2013 09:30 AM 0 Answers
Subscribe

Link:

http://www.steelfrog.com/easy-user-registration-and-loginlogout-in-wordpress/

http://thecodegenie.com/tutorials/wordpress-user-registration-and-login-forms/

য়েকোন একটা বুঝিয়ে দিলে হবে

এই কোড আমি wordpress কেথায় কোথায় বসাব কিসের পর বসাব কোন জায়গায় বসাব সব বিবরণ সহ দেন

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

নিজের উদাহারনটা বুঝিয়ে দেন ।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 09, 2013 05:46 AM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমার ওয়েব ব্রাউসার কিছুক্ষন পরপর হ্যাং হয়… কি করা যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 02, 2012 05:51 AM 2 Answers
Subscribe

Amar mozilla firefox browser kicu khon pore pore hang hoye jay. hang hole r kaj kora jayna. Ki kora jay ? Cometbird browser ta o majhe majhe hang kore, obosthay ami ki korte pari?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 06, 2012 05:21 AM
Flag(0)

আপনার ব্রাউজার টি নতুন করে ইন্সটল করুন,আর তা না হলে নতুন করে সেট আপ করুন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 05, 2012 01:36 AM
Flag(0)

আপনার PC কনফিগার/অপারেটিং সিস্টেম সম্পরকে জানতে পারলে ভালো হতো। >অনেক সময় ভাইরাস এর কারনেও এমন টা হয়, টাই চেষ্টা করুন ভালো মানের ইন্টারনেট- সেকিউরিটি ব্যাবহার করে PCকে ভাইরাস মুক্ত রাখার। >Uninstall করে ব্রাউজার পুনরায় install করুন,আপডেট ভারসন ব্রাউজার ব্যাবহার করুন।

>তাতেও যদি সমাধান না হয়, তাহলে পুনরায় Windowse install করুন। 

Sign in to Reply
Replying as Submit

customize xp banabo ki kora

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 17, 2012 02:31 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 16, 2012 05:23 AM
Flag(0)

windows xp কাস্টমাইস করার জন্য nLite ব্যবহার করতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2012 03:12 AM
Flag(0)

আপনার প্রশ্নটি ভালো করে করুন । এরকম শর্টকাটে প্রশ্ন করার চাইতে না করাই ভালো নয় কি ? কাস্টোমাইজ এক্সপি বানাবেন বলতে আপনি কি বুঝাতে চাচ্ছেন ?? আপনি কি অপারেটিং সিস্টেম এডিট করতে চাইছেন ?? না অন্য কিছু ??

Sign in to Reply
Replying as Submit