আমার শরীর চুলকায়। আর চৃলকালে লাল হয়ে যায়।

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 29, 2014 01:22 AM 2 Answers
Subscribe

আমার শরীর চুলকায় আর চুলকালে লাল হয়ে যায় কারণ কি?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 09, 2014 12:27 PM
Flag(0)

দোড়ানোর সময় বাগানের পাশের চোত্তাপাতা লাগে নাইতো, যদি তাই হয় তবে ট্যালকম পাঊডার লাগান, নয় তো ডাক্তারের পরামর্শ নিন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 07, 2014 11:36 AM
Flag(0)

আপনার এলার্জি আছে। তাই ডাক্তারের পরামর্শ নিন।

Sign in to Reply
Replying as Submit