আমার কাকার শালি আমার কি হয় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 23, 2014 02:49 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 26, 2014 10:11 AM
Flag(0)

তোমার কাকার শালি, তোমার ফুফু (Anti) হন।

Sign in to Reply
Replying as Submit

আমার ডেস্টপ কম্পিউটার চলন্ত অবস্থায় অটোমেটিক বন্ধ হয়ে যায়,

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 10, 2014 01:10 AM 0 Answers
Subscribe

কিছু দিন ধরে আমার কম্পিউটারে একটি সমস্যা যে, কম্পিউটার চলন্ত বস্থায় মনিটর কালো হয়ে যায় এ ক্ষেত্রে সি পি ইউ এর এল ই ডি এবং কোলিং ফ্যান ড্রপ দেয়না। অনেক সময় স্টাটিং আবস্থায় কালো হয়ে যায় আবার অনেক সময় ১-২ কিংবা তার চেয়েও বেশি সময় ধরে চলে। আমি পি সি এর বাইউছ ব্যাটারি পরিবর্তন করেছি, র‌্যাম, প্রসেসর, কোলিং ফ্যান এবং সকল কানেক্সন পরিস্কার করে লাগিয়ে দেখেছি কিন্তু কোন কাজ হয়নী। কিসের কারনে এ সমস্যা হচ্ছে বুঝতে পারতেছি না। কারো কাছ এর সমাধান থাকে তাহলে জানালে উপকৃত হব। ধন্যবাদ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

খারাপ কিছু কল্পনা করা কি গুনাহ

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 19, 2013 02:15 PM 2 Answers
Subscribe

খারাপ কিছু কল্পনা করা কি গুনাহ
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2013 02:48 AM
Flag(0)

আমি যতটুকু জানি নারী নিয়ে কোন কিছু খারাপ কল্পনা করা গুনাহের অন্তর্ভূক্ত।এটা যেনাহের কাজ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 19, 2013 02:25 PM
Flag(0)

আমার জানা মতে- খারাপ কিছু কল্পনা বা পরিকল্পনা করা গুনাহ হবে না যতক্ষন না সেটি বাস্তবায়ন হবে আর বাস্তবায়ন হলে কল্পনা শুরু থেকে গুনাহ লেখা হবে

Sign in to Reply
Replying as Submit