১০ জিবি ফাইল কে ১০ মেগাবাইট করব কিভাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 30, 2012 01:37 AM 2 Answers
Subscribe

আমি ১০ জিবি একটা ফাইল ১০ মেগাবাইট করতে চাই। আমি দেখলাম আমার এক বন্ধু একটা গেম এর ডাউনলোড লিঙ্ক দিল ১০ মেগাবাইট। সেটা win rar করা ছিল। আমি যখন extract করতে গেলাম, তখন দেখলাম ২৮ % কমপ্লিট হতেই ৪.২৮ জিবি হয়ে গেছে। এই কাজটা কিভাবে করা সম্ভব? কোন সফটওয়্যার কি ব্যাবহার করা হয়েছে ? না অন্ন কোন উপায় আছে? দ্রুত এবং পরিপূর্ণ উত্তর আশা করছি......।। বি : দ্র : কোন সফটওয়্যার ব্যাবহার করলে ডাউনলোড লিঙ্ক সহ দিবেন প্লিজ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 05:01 AM
Flag(0)

কেজিবি আরকাইভার আগে কাজ করত এখন আর কাজ করেনা সেভাবে । 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 30, 2012 07:04 AM
Flag(0)

KGB archiver দিয়ে করতে পারবেন।

KGB archiver ডাওনলোড করেন

http://aruntestingworks.blogspot.com/2012/03/kgb-archiver-compress-1gb-file-to-10mb.html

Sign in to Reply
Replying as Submit