“ইনকিলাব” শব্দের বাংলা অর্থ কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 25, 2014 11:31 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 19, 2014 04:20 PM
Flag(0)

ইনকিলাম শব্দের অর্থ হলো বিপ্লব আথবা ফিরে যাওয়া

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 27, 2014 11:11 PM
Flag(0)

# ইনকিলাব (  انقلاب ) একটি ফারসী শব্দ যার অর্থ বিপ্লব।

# আরবিতে এর অর্থ ফিরে যাওয়া।

# আল কোরানে ক্রিয়া হিসেবে শব্দটি ১৭ বার ব্যবহ্রত হয়েছে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 26, 2014 12:57 PM
Flag(0)

ইনকিলাব অর্থ  বিপ্লব

Sign in to Reply
Replying as Submit