ব্যবসা শুরু করতে ছাই…

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 26, 2014 10:03 AM 2 Answers
Subscribe

আমার বাজেট ৩০ হাজার টাকা... আমি ৩০ হাজার টাকা দিয়ে কি ব্যবসা শুরু করতে পারি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 29, 2014 09:39 AM
Flag(0)

আপনি আগে ঠিক করেন যে আপনি কোন ব্যাপসায় আগ্রহি। আপনি যেটায় আগ্রহি হবেন সেটা করার চিন্তা করেন।

 

প্রযুক্তি বিষয়ক বাংলা ব্লগঃ আইডিয়া বাজ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 27, 2014 10:49 PM
Flag(0)

ভাই আপনি কোন ধরনের ব্যবসা করতে ছান তা আগে নির্ধারন করুন তার পর ডিজিসন নিন তবে আমার কিথা হলো ৩০ হাজার টাকা দিয়ে চায়ের দোকান ছাড়া অন্য ভালো মানের ব্যবসা করে পেট ছালানো সম্বব হবে কি না আমার জানা নেই।

Sign in to Reply
Replying as Submit

বাংলাদেশে সর্বপ্রথম লিখিত পরিক্ষা কত সালে শুরু হয়

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 09, 2014 09:52 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 01, 2014 01:36 PM
Flag(0)

 kiss ... Shift+R improves the quality of this image. Shift+A improves the quality of all images on this page.bangala deshe likita porikha hoi 1905

Sign in to Reply
Replying as Submit

বাংলাদেশে মোট কতবার কালো টাকা সাদা করার সুযোগ দেয়া হয়

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 15, 2014 02:30 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2014 05:14 PM
Flag(0)

কালো টাকা সাদা করার সুযোগ ৫ বার দেওয়া হয়েছিল।

Sign in to Reply
Replying as Submit

শূণ্যস্থান পূরণ করে দেন: Qadir is good……..English

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 13, 2014 06:49 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 14, 2014 07:58 PM
Flag(0)

Qadir is good Speak English.

Sign in to Reply
Replying as Submit

শূণ্যস্থান পূরণ করে দেন what is the time……….your watch

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 13, 2014 04:19 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 14, 2014 09:14 PM
Flag(0)

what is the time by your watch

Sign in to Reply
Replying as Submit