আমার বয়স ২৪ বছর আমি প্রায় ৭-৮ বছর যাবৎ মাঝে মাঝে হৈস্খমুথৈন করে আসছি আমি এর থেকে মুক্তি চাই ।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 13, 2014 02:36 AM 3 Answers
Subscribe

আমার বয়স ২৪ আমি প্রায় ৭-৮ বছর যাবৎ হৈস্খমৈথুন করে আসছি।এতে করে আমার কোন সমস্য হবে কি? আমি এটা থেকে মুক্তি চাই? উপায় কি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 21, 2014 11:56 PM
Flag(0)

হস্তমৈথুন ছাড়ার উপায় সমূহ : I need to leave my habit of masturbation

হস্তমৈথুন খুব বেশি করলে এবং সেই অনুপাতে শরীরের যত্ন না নিলে শারীরিক ও মানসিক ভাবে ক্লান্তি আসতে পারে। হস্তমৈথুন যাদের কাছে  নেশার মত মনে হয়, এবং মনে প্রাণে কমিয়ে দিতে চাইছেন, তাদের জন্য কিছু ব্যবস্থা করণীয় হতে পারে-

প্রথমেই মনে রাখতে হবে, হস্তমৈথুন বা স্বমেহন প্রাণীদের একটা স্বাভাবিক প্রক্রিয়া। এটা করে ফেলে কোন প্রকার অনুশোচনা, পাপ, বা অপরাধবোধ হলে ব্যাপারটা সব সময় মাথার মধ্যে ঘুরবে এবং এ থেকে মুক্তি পেতে আবার এটা করে শরীর অবশ করে ফেলতে ইচ্ছে হবে। তবে মনে রাখবেন ইসলামের বিধি বিধান অনুসারে এটা করা মহা পাপ। তাই হস্তমৈথুন যদি আপনার অভ্যাস এ পরিনত হয় তাহলে ত্যাগ করার জন্য নিচের পদ্ধতি গুলো অনুসরণ করুন।

মনে রাখবেন আপনি মানুষ। আর মানুষ মাত্রই ভুল করে। এটা করে ফেলার পর যদি মনে করেন ভুল হয়ে গেছে তো সেজন্য আল্লাহর  কাছে ক্ষমা চান, তিনি ক্ষমাশীল। নিজেকে শাস্তি দেবেন না। বরং দৃঢ় প্রতিজ্ঞ হোন যাতে ভবিষ্যতে মন শক্ত রাখতে পারেন এটি ছাড়ার  জন্য। যেসব ব্যাপার আপনাকে হস্তমৈথুনের দিকে ধাবিত করে, সেগুলো ছুড়ে ফেলুন, সেগুলো থেকে দূরে থাকুন।

যদি মাত্রাতিরিক্ত হস্তমৈথুন থেকে সত্যি সত্য মুক্তি পেতে চান তাহলে see more—> http://www.homeopathybd.com/masturbation-is-a-way-of-leaving

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 15, 2014 08:44 AM
Flag(0)

তারাতাড়ি বিয়ে করে ফেলুন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 13, 2014 04:28 PM
Flag(0)

আশাকরি আপনার কোন সমস্যা হবে না ।

নিজেকে ব্যাস্ত রাখান চেস্টা করুন । বাথরুম থেকে তারাতাড়ি বের হবার চেস্টা করবেন । নিজের শরীর ফিট রাখুন । স্‌স্টিকর্তার প্রর্থনা করুন ।

এসব ক্ষেত্রে নিজের ইচ্ছাটাই আসল ।

Sign in to Reply
Replying as Submit