স্বাগতম একজন টেক আসক্ত! কে luckyfm

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 23, 2012 02:54 PM 2 Answers
Subscribe

জ্ঞানের চর্চায় এগিয়ে থাকার রথে একজন  টেক আসক্ত কে আমরা পেয়ে গেলাম! তিনি হলেন luckyfm

পুরা মাত্রায় একজন টেকি বাংলা ভাষায় তথ্য প্রযুক্তির বিকাশে পরিচালনা করছেন টেকমাষ্টারব্লগ এবং একজন ব্লগার বিভিন্ন  তথ্য প্রযুক্তি বিষয়ক লেখালেখি করে থাকেন, বাংলা টেকি কমিউনিটিতে ভাল পরিচিত একজন বাংলাদেশ সাইবার আর্মি গ্রুপের সাথেও কাজ করে যাচ্ছেন

এবং ডোমেইন হস্টিং ব্যবসার সাথে জড়িত থেকে পরিচালনা করছেন ধ্রুবক

পড়াশুনা চালিয়ে যাচ্ছেন টেলিকমিউনিকেশন টেকনলোজি তে একই সাথে নিজেকে যুক্ত রেখেছেন ফ্রিল্যান্স এ ওয়েব ও গ্রাফিক ডিজাইনার হিসেবে

AnswersBD তে luckyfm কে স্বাগতম এবং অনেক কিছু জানতে চাই তার কাছ থেকে, আশা করি আপনারাও প্রশ্ন করে তার কাছ থেকে কিছু জানার চেষ্টা করবেন

 

তার সম্পর্কে আরো জানতে দেখতে পারেনঃ

http://luckyfm.info/

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 27, 2012 06:04 AM
Flag(0)

DevsTeam এর পক্ষ থেকে লাকিএফএম কেও শুভেচ্ছা এই সাইটে জয়েন করার জন্য…

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 23, 2012 03:19 PM
Flag(0)

ধন্যবাদ,

কিছু কথাঃ
ইউজার প্রোফাইলের ‘আমার সম্পর্কে’ কিন্তু এইছটিএমএল সাপোর্ট নেই, থিঙ্ক এবাউট ইট

Sign in to Reply
Replying as Submit