Subtitleযুক্ত Movie/dramaএর লিংক চাঁই?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 18, 2014 06:19 AM 0 Answers
Subscribe

Subtitleযুক্ত Movie/dramaএর লিংক চাঁই?ইংলিশmovieবাংলা subtitleবাংলাmovieইংলিশsubtileআছে এমনmovieএরdowanload linkচাঁই।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

AnswersBD তে প্রশ্ন কিংবা উত্তরের লেখাগুলির মাঝে কোন Link কিভাবে দেয়া যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 07, 2014 10:42 AM 1 Answers
Subscribe

প্রায়শই দেখা যায় এখানে অর্থাৎ AnswersBD তে যারা প্রশ্ন এবং উত্তরে অংশগ্রহণ করে থাকেন, তারা তাদের লেখার মাঝে কখনও কখনও অন্য কোন সাইটের Link দিয়ে থাকেন, কিংবা অন্য কোন একটি শব্দ লিখেন যেটা বাংলা হউক বা ইংরেজী, এই লেখাটুকু হালকা নীল রঙের দেখা যায় । এই Link টির সামনে বা শব্দটির সামনে মাউসের cursor নিয়ে গেলে সেখানে আঙ্গুলের ছবি চলে আসে, এটা কিভাবে করা হয়, সেব্যপারে বিস্তারিত জানতে চাচ্ছি । দয়া করে কেউ কি উত্তর দেবেন ? আমি আমার লেখার মাঝে যখন শুধু আমার ইমেইল ঠিকানাটা লিখি, তখনই কেবল ওই ইমেইল ঠিকানাটা হালকা নীল রঙের দেখা যায়, আর সেই লেখার উপর cursor নিয়ে গেলে সেখানে আঙ্গুলের ছবি দেখা যায় । যেমন এই রকম millkynet@gmail.com   । অন্য কোন লেখাকে এইরুপ কিভাবে Link দেয়া যায় ? প্লীজ আমাকে বুঝিয়ে বলবেন ।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 07, 2014 04:14 PM
Flag(0)

এটি খুব সহজেই করতে পারেন

যেমন আপনি যদি লেখার মাঝে লিঙ্ক দিতে চান তাহলে প্রথমে সেই অংশ টুকু মাউস দিয়ে সিলেক্ট করুন,

লিঙ্ক যুক্ত করব কিভাবে

এর পর এই বক্সের উপরের ডান কোনায় Link লেখা বাটন টিতে ক্লিক করুন,

লিঙ্ক যুক্ত করব কিভাবে

তাহলে একটি লিঙ্ক দেবার জন্যে বক্স পাবেন URL বক্সে লিঙ্কটি লিখে দিন এবং OK করুন তাহলে দেখতে পাবেন লেখাটি নীল হয়ে গেছে

add link

how to add link

 

আপনিও চেষ্টা করে দেখতে পারেন…

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit

Easy Hide IP এর সিরিয়াল কী চাই ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 20, 2012 04:59 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 01, 2013 09:39 AM
Flag(0)

আমার জানা মতে এভাবে Easy Hide IP নিয়ে কাজ করা খুবই কঠিন ব্যাপার। কারন এটা সবসময় লাইসেন্স কি পরীক্ষা করে এবং লাইসেন্স বাতিল করে। তাই সম্ভব হলে একটা সিরিয়াল কিনে ব্যবহার করাই উত্তম।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 20, 2012 10:45 PM
Flag(0)

আপনি কোন ভার্সন ব্যবহার করছেন তা উল্লেখ করেননি।

এখানে ভার্সন ৫.১.৬.৬ এর ক্র্যাক সহ ডাউনলোড লিঙ্ক দেওয়া হল।

ডাউনলোড>>>

Sign in to Reply
Replying as Submit

photoshop er valo E-book Dwnload live link need?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 19, 2012 06:22 PM 1 Answers
Subscribe

ami adobe photoshop cs5 use kori er jonno kono valo e-book thakle share koren.
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 05:40 AM
Flag(0)

আপনি এই বইটি দেখতে পারেন

 

http://thepiratebay.se/torrent/5609899/Photoshop_CS5_All-in-One_For_Dummies_(2010)_-_(Malestrom)

Sign in to Reply
Replying as Submit

Face book এ কোন কিছুর download link তৈরী করবো কি ভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 14, 2012 02:28 PM 2 Answers
Subscribe

আমি Face book এ কোন একটি সফটওয়ার এর লিঙ্ক তৈরী করে পোস্ট দিতে চাই। সেটা কি ভাবে তৈরী করবো কেউ জানালে খুব ভাল হয়।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 05:41 AM
Flag(0)

মিডিয়া ফায়ার এ আপলোড করে লিংক টি শেয়ার করেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 16, 2012 10:45 AM
Flag(0)

প্রথমে WORD এ লিখে Hyperlink করে copy paste করুন ।

Sign in to Reply
Replying as Submit

LINK EXCHANG কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 31, 2012 10:06 AM 2 Answers
Subscribe

জানতে চাই
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 10:24 AM
Flag(0)

LinkExchange was a popular internet advertising cooperative, originally known as Internet Link Exchange or ILE. It was founded in March 1996 by 23-year-old Harvard graduates Tony Hsieh and Sanjay Madan. Ali Partovi later joined them as a third partner. In November 1996, when the company consisted of about 10 people, it moved from Hsieh’s and Madan’s living room to an office in San Francisco. In May 1997, the company received US$3 million in funding from Sequoia Capital. At its peak, the LinkExchange Banner Network reached over half of Internet enabled households every month, according to Media Metrix. In June 1998, LinkExchange acquired MerchantPlanet, an early shopping cart and credit card application. That same month it also acquired Submit It! Inc., developers of Submit It!, ClickTrade, and ListBot. In November 1998, when LinkExchange had 100 employees, it was acquired by Microsoft for US$265 million.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 02:28 AM
Flag(0)

আপনার ওয়েবসাইট এর লিংক আমি শেয়ার করব । আমার টা আপনি শেয়ার করবেন আপনার ওয়েবসাইট এ ।

Sign in to Reply
Replying as Submit

LINK EXCHANGE করলে কি SEO তে কোন সমস্যা হবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 31, 2012 10:05 AM 2 Answers
Subscribe

বিস্তারিত জানাবেন...
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 13, 2012 04:50 PM
Flag(0)

নির্ভয়ে লিঙ্ক ex করতে পারেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 06:54 PM
Flag(0)

no কোনও problem হবে না । করতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit

কারো কাছে কি ভাল কোন ভোকাল রিমুভার আছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 06, 2012 03:42 AM 1 Answers
Subscribe

MP3 গান থেকে ভোকাল বাদ দিতে। কারো কাছে থাকলে link টা দেন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 02:49 PM
Flag(0)

bagas31.com a jeye vocal remover likhe search din peye jaben asha kori! Thanks! *FM*

Sign in to Reply
Replying as Submit