ব্লগের পোস্টে বেশি লাইক পেতে কি ধরণের পোষ্ট লিখতে হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 26, 2013 06:56 AM 1 Answers
Subscribe

আমার ব্লগ ঃ http://ictsparkle.blogspot.com/ যদি ব্লগের পোস্টে আমি ভিসিটর দের থেকে বেশি লাইক পেতে চাই তাহলে কি নিয়ে পোষ্ট করব???
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 26, 2013 11:14 AM
Flag(0)

টিউটোরিয়াল টাইপের পোষ্ট লিখুন যেগুলো মানুষ বেশী খুজে
তাহলে আশা করি নিজের কিছু শেখা হয় অন্যকেও সাহায্য করা যায় আর এগুলো বেশিরভাগই পছন্দ করে

Sign in to Reply
Replying as Submit

কিভাবে মোবাইল সাইটগুলো পিসি থেকে ব্রাউজ করা যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 08, 2012 11:26 PM 1 Answers
Subscribe

অনেক সময় দেখা যায় মোবাইল দ্বারা একটি সাইট/লিংক-এ খুব সহজে ব্রাউজও করা যায় আবার প্রয়োজনে ডাউনলোডও করা যায়, কিন্তু কম্পিউটার দিয়ে ঐ লিঙ্কে/সাইটে প্রবেশ করা যায় না বা প্রবেশ করা গেলেও ডাউনলোড করা যায় না (ক্রেডিট লাগে/সাইন আপ করে একসেস করতে হয়/ইত্যাদি ইত্যাদি)। এক্ষেত্রে পিসি থেকে কিভাবে মোবাইলের মত ঐ সাইটগুলোতে প্রবেশ করা যায় এবং মোবাইলের মত ফ্রি ডাউলোড করা যায়?
আমার এক বন্ধু আমায় বলেছিল এভাবে (Ex: http://m.url.com) ঢুকে দেখার জন্য. চেষ্টাও করলাম। কিন্তু ফল শুন্য। আপনাদের কারো কোন পদ্ধতি জানা থাকলে দয়া করে জানেবেন। উত্তরের অপেক্ষায় রইলাম।
-ধন্যবাদ-

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 09, 2012 12:33 AM
Flag(0)

আপনি সাইটটি মোবাইল থেকে ব্রাউস করছেন কিনা সেটা সাইটগুলো সনাক্ত করে User Agent নামক Variable দিয়ে। আপনি যখন কোন সাইটে প্রবেশ করেন তখন আপনার ব্রাউসার এই তথ্যগুলো দেয়। Firefox বা Chrome Browser এ User Agent Switcher Plugins/Extention পাওয়া যায় যার মাধ্যমে আপনি User Agent পরিবর্তন করে mobile থেকে ব্রাউস করছেন দেখাতে পারবেন। এভাবে আপনি PC থেকে মোবাইল সাইট ব্রাউস করতে পারেন।

এছাড়া Opera mini সহ বিভিন্ন mobile Browser এর Emulator পা্‌ওয়া যায়। এগুলো PC এর মধ্যে virtual mobile environment তৈরী করে এবং তখন কোনো সাইট ব্রাউস করলে সটা mobile থেকে করা হচ্ছে বলে মনে হয়।

Sign in to Reply
Replying as Submit