LCD TV ভালো না কী LED TV ভালো? কেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 29, 2013 05:05 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 13, 2013 03:02 AM
Flag(0)

এল ই ডি মূলত এল সি ডি অপেক্ষা আধুনিক টিভি এছাড়া পার্থক্য শুধু টিভি লাইটের বিন্যাস ও স্থিতিশীলতায় অন্য সব দিক মোটামুটি একই ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 04, 2013 03:47 AM
Flag(0)

LED/LCD দুটোরই সুবিধা-অসুবিধা রয়েছে। তবে LED ই ভালো।

এটা পড়ে দেখতে পারেনঃ http://bit.ly/VXJtuG

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 31, 2013 10:45 AM
Flag(0)

LED ভাল তবে আজকাল চাইনা পাওয়া যায় ওসব না কিনাই ভাল।

Sign in to Reply
Replying as Submit