3d lcd 32″ ন্যুনতম দাম কত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 27, 2014 05:34 PM 1 Answers
Subscribe

3d lcd 32" ন্যুনতম দাম কত?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 30, 2014 08:44 AM
Flag(0)

৩ডি এলসিডি ৩২ ইঞ্চি এর ন্যুনতম দাম ৩২০০০ টাকা।

Sign in to Reply
Replying as Submit

LCD TV ভালো না কী LED TV ভালো? কেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 29, 2013 05:05 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 13, 2013 03:02 AM
Flag(0)

এল ই ডি মূলত এল সি ডি অপেক্ষা আধুনিক টিভি এছাড়া পার্থক্য শুধু টিভি লাইটের বিন্যাস ও স্থিতিশীলতায় অন্য সব দিক মোটামুটি একই ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 04, 2013 03:47 AM
Flag(0)

LED/LCD দুটোরই সুবিধা-অসুবিধা রয়েছে। তবে LED ই ভালো।

এটা পড়ে দেখতে পারেনঃ http://bit.ly/VXJtuG

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 31, 2013 10:45 AM
Flag(0)

LED ভাল তবে আজকাল চাইনা পাওয়া যায় ওসব না কিনাই ভাল।

Sign in to Reply
Replying as Submit