আমি কম্পিউটারে imo চালাতে চাই। please help me…………

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 08, 2015 05:35 AM 0 Answers
Subscribe

আমি কম্পিউটারে imo চালাতে চাই। কিন্তু কোথাও পাচ্ছি না। সব মোবাইল ভার্সন। আমার laptop lenovo, windows 8 দয়াকরে আমাকে হেল্প করবেন
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

ল্যাপটপ স্ক্রিণ সমস্যা?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 09, 2014 04:14 PM 0 Answers
Subscribe

ল্যাপটপ স্ক্রিণ সমস্যা? মডেল কমপ্যাক সিকিউ-৪০ ল্যাপটপে ট্রু-কালার বা হাই কালার১৬ যে রেজুলেশনই দেই না কেন স্ক্রিণ কাপা-কাপি করে, ভিডিও-তে ইমেজ হঠাত ফেটে যায়, ওয়াল পেপার দেখলে ঠিক কিন্তু ডেস্কটপে সেট করলে ইমেজের বিভিন্ন স্থানে কালারে পরিবর্তন আসে। আমি উইন-৭ কয়েকবার সেপআপ দিয়ে ও এজিপি ড্রাইভার আপডেট সেটআপ দিয়ে দেখেছি। কোন সমাধান হয় নাই। প্লিজ সাহায্য করুন!!!
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

Laptop not on show the masses”error : no such partition”

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 20, 2014 08:10 AM 0 Answers
Subscribe

আমার Laptop এ dual boot করেছিলাম windows 8.1.1 ,ubuntu 14.04 & Backrack 5r3 সব 32 bit কিছু দিন ভালই চলছিল । হঠাত Pc on করলে error : no such partition. grub rescue> দেখায় । নতুন করে Windows দিতে নিলে শুদু লোডিং হয় কিছু শো করেনা। pls.... help me.
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমার লেপটপটে CD/DVD Disk দিলে Empty show করে কি করব??

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 09, 2014 10:54 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 16, 2014 01:55 PM
Flag(0)

আপনার dvd driver এ সমস্যা রয়েছে। আপনি কাছের কোন সার্ভিসিং সেন্টারে দেখাতে পারেন।

Sign in to Reply
Replying as Submit

ল্যাপটপ ব্যাটারী ছাড়া চালানো কি ঠিক ? এতে কি কোন সমস্যা হবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 25, 2013 07:04 PM 1 Answers
Subscribe

আমার ল্যাপটপ এ বেশ কিছুদিন থেকে আমি লক্ষ্য করছি যে মাঝে মাঝে আমার ল্যাপটপের প্লাগ লাগানো সর্তেও ব্যাটারীতে লাইন আন-প্লাগ হয়ে যায়। কিন্তু এদিকে লাইন প্লাগ-ইন হওয়া অবস্থায় থাকে। আবার ব্যাটারী খুলে লাগালে লাইন প্লাগ-ইন হয়, কিন্তু কিছুক্ষণ পরে আবারও লাইন আন-প্লাগ হয়ে যায়। সেক্ষেত্রে আমি ব্যাটারী খুলে লাইন লাগিয়ে কিছুদিন যাবত চালাচ্ছি, এমতাবস্থায় আমি কি করবো, একটু বলবেন প্লিজ। আমি আপাতত ব্যাটারী খুলে চালাচ্ছি, আমি বুঝতে পারছি না কি করব, আমার ল্যাপটপটার কি সমস্যা হয়েছে এটাও আমার জানা নেই। প্লিজ আমাকে একটু সাহায্য করুন। আমাকে এখন কি করা উচিত।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 26, 2013 07:01 PM
Flag(0)

কোন সমস্যা হবে না, আপনি নিঃসন্দেহে চালাতে পারবেন । যদিও এটাকে নিরুত্সাহিত করা হয় ।।smiley

Sign in to Reply
Replying as Submit

ল্যাপটপ ব্যাটারী সব্বোচ কত ঘন্টা ব্যাক-আপ দিতে পার?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 06:59 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

ওয়াইফাই এর মাধ্যমে এন্ডয়েড ডিভাইস টু ল্যাপটপ/ ল্যাপটপ টু এন্ড্রয়েড ডিভাইস ফাইল শেয়ার করতে চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 09, 2013 05:06 PM 0 Answers
Subscribe

আগের এই প্রশ্নে জেনেছিলাম কীভাবে ভার্চুয়াল হটস্পট তৈরী করে ওয়াইফাই (wifi)  সম্বলিত ল্যাপটপ ও এন্ড্রয়েড ডিভাইসে নেট শেয়ার করতে হয়।
এখন জানতি চাচ্ছি,
ভার্চুয়াল এক্সেস পয়েন্ট তৈরী করে ল্যাপটপ ও এন্ড্রয়েড ডিভাইসে ফাইল শেয়ার করার কোন পদ্ধতি আছে কি?
(আমি চাচ্ছি, ফাইল শেয়ার করার ক্ষেত্রে ল্যাপ্টপের ওয়াইফাইকে তৃতীয় কোন সফটওয়্যারের মাধ্যম ছাড়া কেবল ল্যাপটপের ওয়াইফাই এর মাধ্যমে এন্ড্রয়েড ডিভাইসে ফাইল শেয়ার করতে যেভাবে নেট শেয়ার করা হয়। অর্থাৎ, ল্যাপটপের ওয়াইফাই+এন্ড্রয়েড ডিভাইস+ এন্ড্রয়েড ফাইল শেয়ারিং অ্যাপ= ফাইল শেয়ার। কেবল ল্যাপটপের ওয়াইফাই ব্যবহার করতে চাই। ল্যাপটপে ৩য় কোন সফটওয়্যার ইউজ না করে এরকম ফাইল শেয়ারিং এর ট্রিক্স কারো জানা থাকলে জানান।)
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

কোন কোম্পানীর laptop ভালো হবে জানতে চাই ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 25, 2013 12:13 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 24, 2014 03:48 AM
Flag(0)

DELL , HP এই দুটি ব্র্যান্ড এর ল্যাপটপ সার্ভিস দেয় ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 13, 2014 10:55 PM
Flag(0)

HP ল্যাপটপ ভালো হবে…।।

Sign in to Reply
Replying as Submit