কী-লগার থেকে বাচার উপায় আছে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 17, 2012 02:07 AM 2 Answers
Subscribe

Key loger theke bachar kono opai ace
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 13, 2013 01:24 AM
Flag(0)

কি লগার থেকে রক্ষা পেতে আপনাকে এন্টি কি লগার ব্যবহার করতে হবে কিছু ডাউনলোড ঠিকানা দেওয়া হল ।

Download

http://www.maxsecuritylab.com/dataguard-anti-keylogger/download-anti-keyloger.php

ফ্রি পাবেন কিছু সফটোয়ার তবে এছাড়াও আপনি ভাল মানের এন্টিভাইরাস ব্যবহার করলে সমস্যা হবার কথা না ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 19, 2012 04:55 AM
Flag(0)

আপনাকে এন্টি কি লগার ব্যবহার করতে হবে

যেমন এটা দেখতে পারেন

http://download.cnet.com/Anti-Keylogger/3000-8022_4-10915665.html

Sign in to Reply
Replying as Submit