অন্ডকোষ ব্যাথার করনীয়

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 15, 2015 11:59 AM 2 Answers
Subscribe

সালাম নিবেন। আমার বয়স ২৯ বছর, উচ্চতা ৫ ফুট১০", ওজন ৭৮ কেজি। অবিবাহিত। ৬ থেকে ৭ বছর হবে আমার বাম অন্ডকোষেরর ভেতর অন্য মাংসাল পদার্থ,অনুভব করি। কিন্তু কোন ব্যাথা অনুভব না করায় ডাক্তারের কাছে যাই নি। এখন আন্ডার ওয়ার ওপরতে পারছিনা। ডিলা ডালার কাপর না পরলে ব্যাথা অনুভচ করছি। এটা কি চিন্তার কোন বিষয় কিনা? বা এখন করনিয় কি? গত মাসে আমি ৬-৭ বার হস্থমৈথুন করছি।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 13, 2015 08:59 PM
Flag(0)

আমার মনে হচ্চে আপনি মাত্রা অতিরিক্ত হস্থমৈথুন করে ফেলেছেন। পরবর্তি ১ মাস বাদ দিন, পর্নো দেখা বন্ধ করুন সব ঠিক হয়ে যাবে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 10, 2015 03:57 PM
Flag(0)

অণ্ডকোষ ব্যাথা বাজে রোগ । তবে ভালো হতে সময় লাগে । হোমিওপ্যাথিতে এর ভালো চিকিৎসা আছে । য়োগায়োগ করুন হোমিওপ্যাথি বিডি.কম এর সাথে ।

Sign in to Reply
Replying as Submit