JSC Exam Result 2013 Bangladesh Education Board আগামি কাল প্রকাশ হচ্ছে ???

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 28, 2013 05:07 PM 3 Answers
Subscribe

আগামি কাল প্রকাশ হচ্ছে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জে এস সি) ও জুরিয়র দখিল সার্টিফিকেট (জে ডি সি) রেজাল্ট। নতুন শিক্ষা নীতি অনুযায়ী অষ্টম শ্রেণী সমাপনী পরিক্ষা হিসাবে এবারি প্রথম পাকলিক পরিক্ষা অনুষ্ঠিত হল।

শিক্ষা সচিব কামাল আবদুর নাসের বলেছেন আগামি কাল বৃহস্পতিবার প্রকাশ হচ্ছে জে এস সি ও জে ডি সি রেজাল্ট। গ্রেডিং পদ্ধতিতে এ রেজাল্ট প্রকামশত হবে ।

এবছর প্রায় ১৫ লক্ষ পরিক্ষার্থি জে এস সি ও জে ডি সি তে অংশগ্রহন করেছে এর মধ্যে সর্ব্বেচ্চ ৩,৭৪,৪৪০ জন ঢাকা বোর্ডে ও সর্বনিম্র ৭২,৫০০ সিলেট বোর্ডে।

এস এম এস ও ইমেইল এর মাধ্যমে রেজাল্ট জানা যাবে ।

আরও বিস্তারিত জানতে এখনে ক্লিক করতে পারেন

 

http://allresultsbd.com/jsc-exam-result-education-board-result-bangladesh/

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 29, 2013 07:58 AM
Flag(0)

 

জে এস সি পরীক্ষার রেসাল্ট জানার জন্যে বাংলাদেশ শিক্ষা বোর্ডের অফিসিয়াল সাইট ব্যবহার করুন

http://www.educationboardresults.gov.bd/lite/index.php

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 29, 2013 04:32 AM
Flag(0)

today published JSC result.

when published than upload follow that link

http://resultout.com/jsc-result-2013-published-here-all-board/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 29, 2013 04:04 AM
Flag(0)

হ্যালো ভাই ,

২৯-১২-২০১৩ প্রকাশ হবে ।

বিকাল ২ টার পর.

ধন্যবাদ আপনাকে।

Sign in to Reply
Replying as Submit