2012 সালের জে.এস.সি পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হবে কবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 19, 2012 08:05 AM 3 Answers
Subscribe

2012 সালের জে.এস.সি পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হবে কবে ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 08:29 AM
Flag(0)

http://www.educationboardresults.gov.bd/regular/index.php এই সাইটে রেজাল্ট পাবেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 08:26 AM
Flag(0)

২৮ ডিসেম্বর ২০১২ তে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 08:23 AM
Flag(0)

আমার জানামতে ২৫শে ডিসেম্বর ২০১২ এরপর Publish হবে।

Sign in to Reply
Replying as Submit