Ajax,Jquery,Mysqul,php,করার Software link Mediafire এ দিবেন?please,

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 18, 2013 06:26 AM 1 Answers
Subscribe

software link Mediafire এ দিলে খুব সহজে নামাতে পারি কারন ওন্য সাইট থেকে নামাতে ইন্টার তা পারে না অনেক slow এর কারনে.............
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 06, 2013 08:04 AM
Flag(0)

এসব সফটওয়্যার দিয়ে হয় না ।

Sign in to Reply
Replying as Submit

Javascript,Jquery,Ajax এর বাংলা বই ,ভিডিও টিটোরিয়াল লিঙ্ক দরকার ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 08, 2013 05:59 AM 3 Answers
Subscribe

Javascript,Jquery,Ajax এর বাংলা বই ,ভিডিও টিটোরিয়াল লিঙ্ক দরকার ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 07, 2013 03:42 AM
Flag(0)

জাভা স্ক্রিপ্টের বাংলা ইবুকঃ http://ebooks.wpbangla.com/javascript

Jquery & Ajax এর বাংলা ইবুক পেলাম না। sad

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 08, 2013 01:34 PM
Flag(0)

নিচের লিঙ্কে কিছু javascript এর বাংলা ভিডিও টিউটোরিয়াল আছে দেখে নিতে পারেন

http://dorshok.com/videostags/javascript-bangla/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 08, 2013 12:11 PM
Flag(0)

জাকিরের টেক ডাইরি নামে মিঃ জাকিস হোসাইনের একটি ভাল ব্লগ আছে, জাভার উপরে ভদ্রলোক বাংলায় অনেক ইনফরমেসন দিয়েছেন তার লেখায়। কিছু বইএর লিঙ্কও দিয়েছেন, আপনি দেখতে পারেন এই লিঙ্কে http://tech.jakir.me/category/programming/java-programming

ধন্যবাদ আপনাকে !!

Sign in to Reply
Replying as Submit