Download link চাই joomla 1.5.9 থাকলে শেয়ার করেন,

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 13, 2013 03:18 PM 1 Answers
Subscribe

Download link চাই joomla 1.5.9 থাকলে শেয়ার করেন,
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 01, 2013 09:37 AM
Flag(0)

http://joomlacode.org/gf/download/~~~

জুমলা ১.৫ ব্যবহার না করে ২.৫+ ব্যবহার করেন, ১.৫ এর অনেক সিকিউরিটি ইস্যু আছে।

জুমলা ২.৫+ ডাউনলোড লিংকঃ http://joomlacode.org/gf/download/~~~

Sign in to Reply
Replying as Submit

wordpress/joomla তে থিম তৈরী করার জন্য কি প্রোগ্রামিং জানতে হবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 14, 2013 01:42 AM 2 Answers
Subscribe

wordpress/joomla থিম develop করার জন্য ভিডি ও চাই mediafire এবং বাংলা বই এগুলো মানি cms তৈরী করতে কি কি প্রোগ্রামিং জানতে হয় । যদি ভাল মানের থিম তৈরী বা Develop করতে চাই ????????
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 14, 2013 09:11 AM
Flag(0)

সুন্দর একটি প্রশ্নের জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ

 

wordpress বা joomla এর থিম বা টেমপ্লট তৈরী করতে চাইলে আপনাকে প্রথমে wordpress বা  joomla সম্পর্কে প্রাথমিক জ্ঞ্যান বা ধারনা অর্জন করতে হবে ঠিক কভাবে কাজ করে

 

এর পর আপনাকে থিম ডেভেলপমেন্ট বিষয়ে একটু ঘাটাঘাটি করতে হবে তবে এর আগে অবশ্যই HTML, CSS এবং এডভান্স কাজ করার জন্যে Javascripts, PHP সম্পর্কে জ্ঞ্যান অবশ্যই কাজে লাগবে

 

যদি মনে করেন এগুলো আপনার জানা আছে তাহলে wordpress এর জন্যে

https://codex.wordpress.org/Theme_Development

এবং joomla এর জন্যে

http://docs.joomla.org/Template_Development

লিঙ্ক দুইটি অফসিয়াল ডকুমেন্ট পাবেন

 

তবে আরো টিউটোরিয়াল এর জন্যে youtube এর সাহায্য নিতে পারেন এবং

রাসেল ভাই এর তৈরী wordpress থিম ডেভেলপমেন্ট নিয়ে বাংলায় ধারাবাহিক ভিডিও টিউটোরিয়াল দেখতে পারেন

http://dorshok.com/videostags/wordpress-theme-development/

বাংলায় joomla এর জন্যে কোন ভিডিও এখন পর্যন্ত আমার নজরে পড়েনি তাই দিতে পারলাম না … দুঃখিত

ভাল থাকুন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 14, 2013 08:40 AM
Flag(0)

যদি নিজেই ওয়ার্ডপ্রেস / জুমলা দিয়ে থিম বানাতে চাইলে প্রোগ্রামিং জানলে খুব ভাল ভাবে সাইট টি নিজেই সাজাতে পারবেন

Sign in to Reply
Replying as Submit

জুমলা, ওয়ার্ডপ্রেস বা সাধারন স্টাটিক সাইটে DSE, CSE লাইভ আপডেট যোগ করতে চাই।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 22, 2012 01:18 AM 0 Answers
Subscribe

জুমলা, ওয়ার্ডপ্রেস বা সাধারন স্টাটিক সাইটে Dhaka Stock Exenge , CSE লাইভ আপডেট যোগ করতে চাই।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

কিভাবে GNU GPL লাইসেন্স ব্যবহার করতে হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 03, 2012 02:13 AM 1 Answers
Subscribe

আমি একটি joomla মডিউল বানিয়েছি একটি HTML টেম্পলেট থেকে। টেম্পলেটটি gnu gpl ভার্সন ৩ এর অধিনে। আমি এখন কিভাবে এর জন্য নতুন করে gun gpl লাইসেন্স বাব্যহার করে Joomla extension Gallary তে আপলোড করব?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By: