বাংলাদেশে কতগুলো জব সাইট আছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 18, 2012 03:49 AM 3 Answers
Subscribe

বাংলাদেশে কতগুলো জব সাইট আছে? তাদের লিংক শেয়ার করেন যদি জানেন! bangladesh job site
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 05, 2013 04:23 AM
Flag(0)

[Bdjobs][1]
[Bdjobs Online][2]
[Prothom-Alojobs][3]
[AlljobsBD][4]

http://www.jobsinbd.com
http://www.jobsa1.com
http://www.careerjet.com.bd
http://www.jobsbd.com/
http://www.job.com.bd
http://www.jobsbangladesh.com
http://www.jobsctgbd.com
http://www.agrijobs-bd.com
http://www.bdjobstoday.com
http://www.deshijob.com
http://www.ahsaniajobs.com
http://www.aiminlife.com
http://www.amarcareer.com
http://www.jeebika.com.bd
http://www.chakri.com.bd

[1]: http://www.bdjobs.com
[2]: http://bdjobspaper.blogspot.com/
[3]: http://www.prothom-alojobs.com
[4]: http://www.alljobsbd.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 03, 2013 05:53 AM
Flag(0)

জব সাইড গুল হল BDJobs Cyber Job Deshi Job Grameen Jobs Jobs A1 Jobs Diary Job Street Prothom Alo Jobs Chakri.com Aim in Life Jeebika.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 18, 2012 04:27 AM
Flag(0)

বিডি জবস //jobs.bdjobs.com
হোম প্রথম আলো জবস www.prothom-alojobs.com/
হোম জব এ ওয়ান http://www.jobsa1.com/
হোম অল জবস ডট কম http://alljobsbd.blogspot.com জবস বিডি http://www.jobsbd.comবাংলাদেশ জব) http://www.jobsbd.com/index.php?app=job_opening&cmd=ShowINTJobs (আন্তজার্তিক এইম ইন লা্‌ইফ http://www.aiminlife.com/ হোম http://www.aiminlife.com/index.php/browse/categories/20
জব জব লিস্ট বাংলাদেশ ডট কম http://joblistbangladesh.com/category/graduate-jobs/

Sign in to Reply
Replying as Submit

বাংলাদেশি জব সাইট গুলোর লিঙ্ক চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 05, 2012 02:10 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 06, 2013 09:29 AM
Flag(0)

http://www.bdjobs.com
http://www.prothom-alojobs.com
http://www.alljobsbd.com
http://www.jobsinbd.com
http://www.jobsa1.com
http://www.careerjet.com.bd
http://www.jobsbd.com/
http://www.job.com.bd
http://www.jobsbangladesh.com
http://www.jobsctgbd.com
http://www.agrijobs-bd.com
http://www.bdjobstoday.com
http://www.deshijob.com
http://www.ahsaniajobs.com
http://www.aiminlife.com
http://www.amarcareer.com
http://www.jeebika.com.bd
http://www.chakri.com.bd

http://bd.gigajob.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 30, 2012 10:41 PM
Flag(0)

bdjobs.com best

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 05, 2012 04:53 PM
Flag(0)

এই লিংক এ যান । 

Sign in to Reply
Replying as Submit