wordpress site ar degian,and “function.php” code ar jonno valo blog ar addres dorkar

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 29, 2012 01:52 AM 2 Answers
Subscribe

Amar notun akta wordpress site a bangla bloging korte cai. Kintu function.php coder jonno valo site kuje pasci na.amake aktu help koren
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 10, 2013 12:48 PM
Flag(0)

ধারাবাহিক ভাবে বাংলায় ওয়ার্ডপ্রেস থিম তৈরি করা নিয়ে রাসেল ভাই এর কিছু ভিডিও আছে যেখানে আপনার সমাধান পাবেন আশা করি।।

http://dorshok.com/videostags/wordpress-theme-development-tutorial/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 10, 2013 12:43 PM
Flag(0)

http://codex.wordpress.org/

How To Create a WordPress Theme: The Ultimate WordPress Theme Tutorial

wp.tutsplus.com/

এই সাইট গুলো দেখতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit