Java Script কি কাজে ব্যবহা হয়, বা কি কাজে লাগে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 02, 2015 01:34 PM 0 Answers
Subscribe

Java Script প্রকৃতপক্ষে কি কাজে ব্যবহার করা হয়ে থাকে জানালে খুব উপকৃত হতাম (আমার HTML & CSS প্রায় শেষ)
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

javascript and jQuary এর মধ্যে পার্থক্য কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 26, 2013 02:04 AM 0 Answers
Subscribe

javascript and jquary এর মধ্যে পার্থক্য কি ? jquary এর কতগুলা প্লাগিন আছে ?যতটুকু সম্ভব হয় আমাকে খুব খুব সুন্দর সুন্দর 20 টি প্লাগিন এর Download link দেন ভাই ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

C++ এবং Javascript করার software Mediafire link দেন ভাই খুব তাড়াতাড়ি,,

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 18, 2013 06:21 AM 1 Answers
Subscribe

Mediafire link দেন দয়াকরে ভাই , আমি Javascript এবং C++ করতে চাই , আর C কারার Softwar ও পারলে Mediafire এ ;link দিয়েন কেমন ,,,,,আর একটা
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 23, 2013 05:23 AM
Flag(0)

আপনার পিসিতে কি নোট প্যাড বা নোটপ্যাড++ আছে? তাহলে এগুলোই ডেভলপমেন্টের জন্য ব্যবহার করতে পারেন। এগুলো হল আধুনিক প্রোগ্রাম।

Sign in to Reply
Replying as Submit

javascript কিভাবে শুরু করতে হবে basic টা একটু উঠাইয়া দেন তারপর আমার কাজ help,,

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 11, 2013 01:49 AM 1 Answers
Subscribe

html করার সময় যেমন Notepad++ কিংবা Dremwaver লাগতো ঠিক একই ভাবে javascriopt প্রথম শুরু কিভাবে করবো কিভাবে এটা নিয়ে কাজ করবো (java আর javascript এর মধ্যে পার্থক্য কি?)
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 23, 2013 05:31 AM
Flag(0)

Notepad++ ও Dremwaver এই আপনি javascript শুরু করতে পারেন। java হলো প্রোগ্রামিং ভাষা আর javascript স্ক্রিপ্টিং যা ওয়েবে ব্যবহার করা হয়।

Sign in to Reply
Replying as Submit

Javascript programming এর বাংলা ভিডি ও চাই। তৈরী করে দিলে বিনিময়ে যা দেবার দেবো।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 06, 2013 02:28 PM 1 Answers
Subscribe

আমার Javascript programming এর বাংলা ভিডিও চাই কিভাবে আমি ভিডিও পেতে পারি যদি বাংলা ভিডিও হয়তো পাওয়া অনেক কষ্টের ব্যাপার তারপরে ও বলি যদি কোন ওয়েব সাইটের সন্ধান পান যে, এখানে বাংলা ভিডিও আছে javascript এর উপর তাহলে mediafire link বা আমাকে লিংকটা দিয়েন আর না পেলে কেউ তৈরী করে দিলৈ Condition যা থাকবে সেটাতে আলোচনা সাপেক্ষে আমি রাজি হব।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 07, 2013 03:13 AM
Flag(0)

আপনি মাল্টিপ্লানে যান। সেখান থেকে কিনে নিতে পারবেন। মাল্টিপ্লান ঢাকাতে। আর ই-বুক দরকার হলে বলতে পারেন।

ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit

javascript শিখতে চাই কারও কাছে, কে শিখাবেন ? সময় কত লাগবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 19, 2013 05:30 AM 1 Answers
Subscribe

আমি javascropt শিখতে চাই অনলাইনে খুবই exclusive ভাবে কিভাবে কার কাছে শিখতে পারি ।আর এটা শিখার জন্য সময় কেমন লাগবে ??বছর নাকি মাস ??/
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 23, 2013 05:11 PM
Flag(0)

Vaia. Java script sikhte w3schools.com theke valo tutor ami chini na. Apni niyomito sikhun with practical. Khatay note korun. Asa kori ek mash e ei sikhe jaben. Thank you.

Sign in to Reply
Replying as Submit

Javascript,Jquery,Ajax এর বাংলা বই ,ভিডিও টিটোরিয়াল লিঙ্ক দরকার ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 08, 2013 05:59 AM 3 Answers
Subscribe

Javascript,Jquery,Ajax এর বাংলা বই ,ভিডিও টিটোরিয়াল লিঙ্ক দরকার ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 07, 2013 03:42 AM
Flag(0)

জাভা স্ক্রিপ্টের বাংলা ইবুকঃ http://ebooks.wpbangla.com/javascript

Jquery & Ajax এর বাংলা ইবুক পেলাম না। sad

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 08, 2013 01:34 PM
Flag(0)

নিচের লিঙ্কে কিছু javascript এর বাংলা ভিডিও টিউটোরিয়াল আছে দেখে নিতে পারেন

http://dorshok.com/videostags/javascript-bangla/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 08, 2013 12:11 PM
Flag(0)

জাকিরের টেক ডাইরি নামে মিঃ জাকিস হোসাইনের একটি ভাল ব্লগ আছে, জাভার উপরে ভদ্রলোক বাংলায় অনেক ইনফরমেসন দিয়েছেন তার লেখায়। কিছু বইএর লিঙ্কও দিয়েছেন, আপনি দেখতে পারেন এই লিঙ্কে http://tech.jakir.me/category/programming/java-programming

ধন্যবাদ আপনাকে !!

Sign in to Reply
Replying as Submit

জাভাস্ক্রিপ্ট শেখার বাংলা ই-বুক ডাউনলোড লিংক ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 10, 2012 07:34 AM 2 Answers
Subscribe

ভাইয়া আমার জাভাস্ক্রিপ্ট শেখার বাংলা ই-বুক ডাউনলোড লিংক দিলে খুব উপকার হবে।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 21, 2013 07:48 AM
Flag(0)

আবদুল্লাহ আল ফারুক ভাই এর লেখা বাংলাদেশের ইতিহাসে এই প্রথম “জাভাস্ক্রিপ্ট বাংলা ইবুক” ডাউনলোড করে নিতে পারেন

 ডাউনলোড

http://www.mediafire.com/?5hytdh5o1i4v5b4

https://www.facebook.com/groups/Wordpress2Smashing/files/

 

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 10, 2012 10:12 AM
Flag(0)

বাংলা ইবুক পাইনি তবে নিচের সাইট গুলোতে আপনি খুব সুন্দর বাংলা টিউটোরিয়াল পাবেন

http://tutorialbd.com/javascript/

http://www.webcoachbd.com/javascript-tutorials

Sign in to Reply
Replying as Submit