আরবিতে নামাজের নিয়্যাত প্রসঙ্গ

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 26, 2015 02:15 PM 0 Answers
Subscribe

আসসালামু-আলাইকুম, আমরা নামাজে যে আরবিতে নিয়্যাত করি এইটা কি সহীহ হাদিস দ্বারা প্রমানিত? সহীহ হাদিসে থাকলে হাদিস গ্রন্থের নাম ও হাদিস নং সহ উল্লেখ করবেন। সহীহ হাদিসে না থাকলে আরবিতে নিয়্যাত করার ইতিহাসটা বলবেন। মানে কখন থেকে এবং কে আরবি নিয়্যাত এর প্রচলন করেন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

Richface Framework er bangla pdf tutorial chai

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 20, 2012 08:02 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 21, 2013 10:17 AM
Flag(0)

এধরণের বই আসলে বাংলায় পাওয়া কঠিন ব্যাপার।

Sign in to Reply
Replying as Submit

Android Framework er bangla pdf tutorial chai

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 20, 2012 08:01 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 22, 2012 07:01 AM
Flag(0)

amar janamote egulo apni banglai paben naa. peleo valo kichu dea thakbe na

Sign in to Reply
Replying as Submit

Spring tutorial er bangla pdf chai

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 20, 2012 07:59 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 21, 2013 10:17 AM
Flag(0)

এধরণের বই আসলে বাংলায় পাওয়া কঠিন ব্যাপার।

Sign in to Reply
Replying as Submit

Kivabe Spring shekhbo?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 13, 2012 01:16 PM 1 Answers
Subscribe

I am a student. Spring shekhar sohoj tutorial chai. please kindly janaben.
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 02:39 AM
Flag(0)

স্প্রিং কি এটা যদি বিস্তারিত জানাতেন ?

Sign in to Reply
Replying as Submit

android shikhar sohoj upay ki

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 13, 2012 01:09 PM 3 Answers
Subscribe

ami akjon student. ami android shikhte chai. kintu kivabe android shikhbo tar akti sohoj upay janaben kindly.
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 21, 2012 11:19 PM
Flag(0)

আনড্রয়িডের অ্যাপস ই মেইন । আগে এটা শিখুন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 22, 2012 07:03 AM
Flag(0)

android apps babohar korun . android chalito bivinno device babohar korun . ebong google babohar korle valo kichu jante parben

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 16, 2012 12:45 AM
Flag(0)

এন্ড্রুওয়েড জটিল কিছু না
খুব ইউজার ফ্রেন্ডলি
আপনি এন্ড্রুওয়েড চালিত মোবাইল বেবহার করলে সহজেই বুঝে যাবেন
এখানে শেখার তেমন কিছু নাই

Sign in to Reply
Replying as Submit