online a bank account open kora jai ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 16, 2013 03:52 AM 1 Answers
Subscribe

online a bank account open kora jai ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 30, 2014 09:53 AM
Flag(0)

বাংলাদেশে কোন ব্যাংক এ অনলাইন থেকে একাউন্ট খোলা যায় না। ব্যাংকে গিয়ে একাউন্ট খুললে অনলাইন ব্যাংক গুলোর মধ্যে কিছু কিছু ব্যাংক অনলাইনে লেনদেন এর সুবিধা প্রদান করে। তার জন্য কিছু সার্ভিস চার্জ দিতে হয়। বিদেশী ব্যাংক গুলোর মধ্যে কিছু ব্যাংক আছে অনলাইনে আপনি একাউন্ট খুলতে পারেন। তাদের মধ্যে Bank Of America এই ব্যাংকে আমার আমার একটা একাউন্ট আছে। ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit

ইনকাম করার সাইট থাকলে বলেন ইনভেস্ট ছাড়া

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 17, 2013 05:42 AM 2 Answers
Subscribe

Kono sohoj income korar site takle bolen invest chara.
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 19, 2013 07:47 AM
Flag(0)

আপনার ব্লগের নামটা আমাকে ভাবাচ্ছে বিষয় টা ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 17, 2013 07:51 AM
Flag(0)

আপনি ফ্রিলাঞ্চিং করতে পারেন। odesk.com freelancer.com peopleperhour.com, elance.com এগুলো তে কাজ করে ইনকাম করা যাবে। এছাড়া ব্লগ থেকে আয়ের জন্য অ্যাডসেন্স ট্রাই করতে পারেন। ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit

online a click kora money income possible??

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 16, 2013 12:20 AM 4 Answers
Subscribe

bux.to & ptcwalet.com thaka ki money earn kory jai??? karo jana thakla bolban please

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 30, 2014 10:03 AM
Flag(0)

নিজেই লিংক এ ক্লিক করে নিজেই টাকা পাওয়ার যদি কেউ ওফার দেয় সেটা আসলে ভুয়া। আপনাকে লিংক দিবে আপনি ক্লিক করবেন, আপনার একাউন্টে ডলার জমা হবে এই পর্যন্ত সব ঠিক শুধু একটিই মিথ্যা সেটা হলো যখন আপনি উইথড্র দিবেন আপনার একাউন্টে টাকা আসবে না। তবে হাঁ আপনার যদি একটা ওয়েব সাইট থাকে গুগোল এডসন্স থেকে আপনার সাইটে যদি কোন লিংক দেয় সেই লিংক এ অন্য ভিজিটর ক্লিক করে আপনি কিছু পয়সা পাবেন এভাবে যদি আপনার সাইটে ভিজিটর বাড়াইতে পারেন আস্তে আস্তে আপনার ইনকাম বাড়তে থাকবে। তখন গুলোল আপনাকে চেক পাঠাবে। ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 21, 2013 12:58 AM
Flag(0)

ক্লিক থেকে ইনকাম করার চিন্তাও করবেন না। সামান্য কিছু টাকা পাইলেও পাইতে পারেন, কিন্তু শুধুই বিথাশ্রম দিয়ে যেতে হবে। তার থেকে বরং আপনি ফ্রিল্যান্সিং শুরু করতে পারেন। এক-দুইটা কাজের উপর দক্ষতা বৃদ্ধি করে, নিজেই কাজ করুন নিজের মর্জি মত।

আর ফ্রিল্যন্সিং এর যাবতীয় গাইড-লাইন পাবেন: টেক-টিউনস এর ফ্রিল্যান্সিং বিভাগে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 16, 2013 11:21 AM
Flag(0)

ভাই এগুলো থেকে ভালো ইঙ্কাম করা যায় না। আর প্রতারিত হবার সম্ভাবনা বেশি। তাই কাজ শিখে ভালো কোন মার্কেটপ্লেসে ফ্রিলাঞ্চিং শুরু করুন অথবা ব্লগিং এর পথ বেছে নিন। সফল হবেন ইনশাল্লাহ। ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 16, 2013 04:48 AM
Flag(0)

online a click kora money income possible but rate khub com tai kaj korina. orginal server holo: www.neobux.com, www.clixsence.com, others.

Sign in to Reply
Replying as Submit

Share market a invest korta chai shakhar jonno wab address chai

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 29, 2012 10:30 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 16, 2013 10:34 AM
Flag(0)

www.sharenews24.com

Sign in to Reply
Replying as Submit

www.payreserve.com ai saitta e ki money invest kora jae?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 14, 2012 10:46 AM 1 Answers
Subscribe

ami ai saitta e kisu $ invest korte chai..ai jonno poramorso chassi..
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 25, 2012 02:46 PM
Flag(0)

Vuleo oi dike chokh, kan, hat, pa baraben na!

Sign in to Reply
Replying as Submit