আইএসপি কোম্পানীগুলো কিভাবে ইন্টারনেট সাপ্পাই দেয় জানতে চাই?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 11, 2016 07:56 AM 0 Answers
Subscribe

আইএসপি কোম্পানীগুলো কিভাবে ইন্টারনেট সাপ্পাই দেয় জানতে চাই?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

ওয়েব সাইটের হোস্টিং পরিবর্তন করা যায় কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 31, 2015 03:42 AM 0 Answers
Subscribe

আমি স্থানীয় পরিচিত একটা হোস্টিং বিক্রেতা প্রতিষ্ঠানের কাছে থেকে ডোমেইন ও হোস্টিং দুইই নিয়েছি। তাদের সব পাওনা পরিশোধ করেছি। কিন্তু তারা আমাকে সি প্যানেল না দিয়ে আমাকেই সাইট এডমিন হিসেবে রেখেছে। আর ডোমেইন টাও রেজিষ্ট্রেশান করেছিল ওদের ইমেইল আর নাম দিয়ে। বলার পরে এডিট করে আমার নামে করে দেয়। যেটা আমি checkdomain.com থেকে দেখে নিয়েছি। ওদের আচরনবিধি সুবিধের না। এখন তাদের বলে সি প্যানেল নিতে পারব। কিন্তু আমি ওদের ওখানে আমার ওয়েবের ডাটা রাখতে চাচ্ছিনা। এমতামবস্থায় আমি অন্য হোস্টে আমার সাইটের জন্য হোস্টিং কিনতে পারব কি না জানতে চাই?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

কিভাবে আমাদের সাইটের এলেক্সা রেঙ্ক কমাবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 30, 2015 11:19 PM 1 Answers
Subscribe

আমাদের www.bdtodays.com এই নামে একটি অনলাইন পত্রিকা রয়েছে। আমরা কি করলে এই পত্রিকাটির ভিজিটর বাড়াতে পারবো এবং আলেক্সা রেঙ্ক কমাতে পারবো দয়া করে উত্তর জানাবেন।

MD.SAJIB KHAN
CEO BDTODAYS.COM

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
Shahin Akash Subscriber Nov 16, 2016 02:37 PM
Flag(0)

Ami apnar site ta dekheci. apnar site er visitor jodi barate chan then apnar site er jonno backlinks korte hobe. Ami ekjon SEO expert. Details jante apni amar sathe contact korte paren. Amar Skype ID: – shahin.akash53 Thanks.

Sign in to Reply
Replying as Submit

ওয়েব সাইট কী ভাবে তৈরি করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 02, 2015 04:13 AM 7 Answers
Subscribe

অনেকে নিজের নাম দিয়ে ওয়েব সাইট খুলে।আমিও কি নিজে ইচ্ছা মত নাম দিয়ে ওয়েব সাইট খুলতে পারব? পারলে কি ভাবে? ওয়েব সাইট খুলতে কী কী লাগবে ? আমি খুলতে চাই ফেসবুকের মত সামাজিক ওয়েব সাইট?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

7 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2016 04:45 PM
Flag(0)

ডোমেইন এবং হোস্টিং ক্রায় করতে হবে, তারপর যদি ডায়নামিক ওয়েভ সাইট তৈরী করতে চান তাহলে ওয়ার্ডপ্রেস ব্যবহার করতে পারেন, অথবা স্টাটিক ওয়েব সাইটের জন্য শুধু html and css দিয়ে ডিজাইন করে নিতে পারেন, অথবা গুগলে অনেক ফ্রি থিম পাবেন, অথবা কাউকে টাকা দিয়ে তার কাছ থেকে তৈরী করে নিতে পারেন। চাইলে এদের সাথে যোগাযোগ করতে পারেন www.linuxhostlab.com

www.codingbank.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 10, 2015 05:22 AM
Flag(0)

ওয়েবসাইট বানাতে হলে আপনাকে ওয়েব ডিজাইন & ডেভেলপমেন্ট শিখতে হবে । ওয়েব ডিজাইন এবং ডেভেলপমেন্ট শিখতে প্রথমেই এইচটিএমএল শিখতে হবে ।
এইচটিএমএল শিখতে এইচটিএমএল৫ বাংলা ই-বুক বইটি ডাউনলোড করুন;
ডাউনলোড লিংকঃ http://softtech-blog.com/html5-bangla-ebook/
আর এর পর সিএসএস শেখা শুরু করে দিন ।
আরও বিস্তারিত জানতে ওয়েব ডিজাইন সম্পর্কে কিছু প্রশ্নের উত্তর লেখাটি পড়ুন ।
লিংকঃ http://softtech-blog.com/faq-about-web-design/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 09, 2015 05:05 PM
Flag(0)

এই লিংকটা দেখুন:-

 

http://www.techtunes.com.bd/chain-tunes/make-your-first-website

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 29, 2015 10:05 PM
Flag(0)

ওয়েব সাইট তৈরী করবেন? আপনি দুইভাবে করতে পারেন।একটি হলো আপনি নিজে ওয়েব ডিজাইন শিখে নিতে পারেন। কোন ওয়েব ডিজাইন ট্রেনিং সেন্টার থেকে ওয়েব ডিজাইন শিখতে পারেন। অপরটি হলো যে সকল প্রতিষ্ঠান ওয়েব সাইট তৈরি করে তাদের সাথে যোগাযোগ করতে পারেন। বিস্তারিত জানতে ভিজিট করুন http://amwebcreation.com/web-design/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 25, 2015 06:48 AM
Flag(0)

ওয়েবসাইট তৈরি করতে হলে আপনার দরকার হবে একটি ডোমেইন এবং একটি হোস্টিং।অনলাইনে বহু কোম্পানি আছে যারা এগুলো বিক্রি করে থাকে।আপনি তাদের কাছ থেকে হোস্টিং কিনে আপনার ওয়েবসাইট তৈরি করতে পারবেন।
এছাড়াও অনেক কোম্পানী রয়েছে যারা ফ্রিতে ওয়েবসাইট খোলার সুবিধা দেয়।তাদের মধ্যে ব্লোগার ডট কম সেরা।আপনি প্রাথমিকভাবে ব্লোগার ডট কমে আপনার ওয়েবসাইট তৈরি করতে পারবেন।
এছাড়াও আপনি ওয়েবসাইট সংক্রান্ত কয়েকটি ইবুক পড়ে বিষয়গুলো ক্লিয়ার হতে পারবেন-
http://free-bangla-ebooks.blogspot.com/2015/10/aso-blogger-sikhi-mahir-faisal-ebook-free-download.html
http://free-bangla-ebooks.blogspot.com/2015/10/wordpress-tutorial-free-download.html
http://free-bangla-ebooks.blogspot.com/2015/11/banglay-joomla-free-download.html
ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 20, 2015 11:00 PM
Flag(0)

ওয়েব সাইট তৈরি করতে হলে html, css, php ও আর অনেক ভাষা জানতে হবে । অবস্য এ গুল না জেনেও আপনি ওয়েব সাইট বানাতে পারবেন যদি আপনি wordpress ব্যাবহার করেন। এ জন্য আপনি এখানে জেতে পারেন http://howiearn.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 14, 2015 07:52 PM
Flag(0)

ওয়েবসাইট তৈরি করতে হলে আপনার ওয়েব ডিজাইন জানা থাকতে হবে। জানা না থাকলে শিখতে হবে। একটি ওয়েবসাইট তৈরি করতে হলে কমপক্ষে html এবং css জানা থাকতে হবে। আর আপনার যদি ওয়েবডিজাইন জানা না থাকে সেক্ষেত্রে কোন ডিজাইনারকে টাকা দিয়ে ওয়েবসাইট তৈরি করে নিতে হবে। এছাড়া ওয়েবসাইটের জন্য আপনাকে হোস্টিং এবং ডোমেইন কিনতে হবে।

Sign in to Reply
Replying as Submit

বাংলাদেশ এ কোন ব্রডব্যান্ড ইন্টারনেট সার্ভিস প্রভাইডার সবচেয়ে ভাল সার্ভিস দেয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2015 10:04 PM 0 Answers
Subscribe

বাংলাদেশ এর সবচেয়ে ভাল ব্রডব্যান্ড ইন্টারনেট সেবাদানকারি কে? কয়েকটি প্রতিষ্ঠান এর নাম যানতে চাচ্ছি।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

ফেসবুক এর তথ্যগুলো ই-মেইল এ পেতে কি করতে হবে??

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 31, 2015 03:04 PM 1 Answers
Subscribe

আমার ফেসবুক আইডির সব তথ্য জানার জন্য আমার ই-মেইলটি কিভাবে নিশ্চিত করব???
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 02, 2015 01:42 PM
Flag(0)

1. প্রথমে Setting Option এ যান

২. তারপর বামপাশ থেকে Notification Select jvsb

3. এবার Email এ Click করুন

৪. এবং প্রথমটায় টিক দিন।

কাজ শেষ

Sign in to Reply
Replying as Submit

প্রাথমিক, মাধ্যমিক কোন শ্রেণী কে বলা হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 24, 2015 09:12 AM 0 Answers
Subscribe

actually i'm confused. প্রাক-প্রাথমিক, প্রাথমিক,মাধ্যমিক,উচ্চমাধ্যমিক, স্নাতক,স্নাতকোত্তর,,,, কোন শ্রেণী থেকে কোন শ্রেণী পর্যন্ত কে বলা হয়। যেমন: ১ম শ্রেণী থেকে ৫ম শ্রেণী পর্যন্ত কে কি প্রাথমিক বলা হয়? যারা জানেন একটু সাহায্য করুন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

পেনিসের মুন্ডির নিচে গর্ত হয়ে গেছে। । বেশি হস্তমৈথুন করার জন্য। । এর সমাধান কি? ??

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 03, 2015 04:31 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 02, 2015 01:20 PM
Flag(0)

বেশি হস্তমৈথুন করার জন্য হয়েছে কিনা সেটা আপনি নিজেই বুঝবেন। তবে আগে হস্তমৈথুন আসক্তি দূর করতে হবে। তখন এমনিতেই সমস্যাটি ঠিক হয়ে যাওয়ার কথা। মনে রাখা ভালো, হস্তমৈথুন আসক্তি একবার কারো মধ্যে চলে আসলে সেটি ট্রিটমেন্ট ছাড়া ত্যাগ করা অনেক কঠিন হয়ে পড়ে। আপনার ক্ষেত্রেও যদি এমনটি হয়ে থাকে তাহলে অভিজ্ঞ কোনো হোমিও ডাক্তারের সাথে যোগাযোগ করে প্রপার ট্রিটমেন্ট নিন। ইনশা-আল্লাহ কিছু দিনের মধ্যেই মন থেকে হস্তমৈথুন করার চিন্তা দূর হয়ে যাবে। তখন দেখবেন হস্তমৈথুন সংক্রান্ত যাবতীয় কুফলগুলিও দূর হয়ে গেছে। 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 29, 2015 11:14 PM
Flag(0)
হস্তমৈথুনের ক্ষতিসমূহ নিচে বিস্তারিত বরণনা করা হলো:
ইসলামের দৃষ্টিতে হস্তমৈথুনের ক্ষতিসমূহ অনেক, এটি করা হারাম এবংকবীরা গুনাহ। শরীয়ত অনুযায়ী যারা
হস্তমৈথুন করে তারা সীমালংগনকারী ।শারীরিক সমস্যা নিয়ে আলোচনা করা
হয়েছে। পুরুষ হস্তমৈথুন করলে প্রধান যে্সব সমস্যায় ভুগতে পারে তার মধ্যে একটি হল
[১ ] পুরুষ হস্তমৈথুন করতে থাকলে সে ধীরে ধীরে নপুংসক (Impotent) হয়ে যায়। অর্থাৎ যৌন সংগম স্থাপন করতে অক্ষম হয়ে যায় ।[২] আরেকটি সমস্যা হল অকাল বীর্যপাত। ফলে স্বামী তার স্ত্রীকে সন্তুষ্ট করতে অক্ষম হয় । বৈবাহিক
সম্পর্ক বেশিদিন স্থায়ী হয় না ।[৩ ] অকাল বীর্যপাত হলে বীর্যে শুক্রাণুর সংখ্যা কমে যায় । তখন বীর্যে শুক্রাণুর সংখ্যা হয় ২০মিলিয়নের কম ।। যার ফলে সন্তান জন্মদানে ব্যর্থতার দেখা দেয় । (যে বীর্য বের হয় সে বীর্যে শুক্রাণুর সংখ্যা হয় ৪২ কোটির মত ।
স্বাস্থ্যবিজ্ঞান মতে কোন পুরুষের থেকেযদি ২০ কোটির কম শুক্রাণু বের হয় তাহলে সে পুরুষ থেকে কোন সন্তান হয়না। )[৪ ] । অতিরিক্ত হস্তমৈথুন পুরুষে যৌনাঙ্গকে দুর্বল করে দেয় ।Dr.Liu বলেন –
 
 
“There is a huge change in body chemistry when one masturbates excessively”
আর শরীরের অন্যান্য যেসব ক্ষতি হয়-
১ ) Nervous system, heart, digestive system, urinary system এবং আরো অন্যান্য system ক্ষতিগ্রস্ত হয় । পুরো শরীর দুর্বল হয়ে যায় এবং শরীর রোগ – বালাইয়ের যাদুঘর হয়ে যায় ।
২ ) চোখের ক্ষতি হয় ।৩ ) স্মরণ শক্তি কমে যায় ।৪ ) মাথা ব্যথা হয় ইত্যাদি আরো অনেক সমস্যা হয় হস্তমৈথুনের কারণে।
৫ ) হস্তমৈথুনের ক্ষতিসমূহ এর ভিতর আরেকটি  হল Leakage of semen। অর্থাৎ সামান্য উত্তেজনায় যৌনাঙ্গ থেকে তরল পদার্থ বের হয় । ফলে অনেক মুসলিম ভাই নামায পড়তে পারেন না ।মহান আল্লাহ্ তা’ আলার স্মরণ থেকে মুসলিমদের দূরে রাখে
হস্তমৈথুন।রসূলুল্লাহ্ ( সঃ ) বলেছেন-“যে ব্যক্তি আমাকে তার দুই চোয়ালের মধ্যবর্তীজিনিস (জিহ্বার) এবং দুইপায়ের মধ্যবর্তী জিনিস (যৌনাঙ্গের)
নিশ্চয়তা (সঠিক ব্যবহারের) দেবে আমি তার বেহেশতের নিশ্চয়তা দিব । ” –
(বুখারী ও মুসলিম)
 
 
আরো পড়ুন http://aponardoctor.com/archives/1502#ixzz3kJdbyikN
Sign in to Reply
Replying as Submit

Bangladesh vs South Africa সিরিজের সময়সূচি কোথাই পাবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 29, 2015 07:14 AM 2 Answers
Subscribe

Bangladesh vs South Africa সিরিজের সময়সূচি কোথাই পাবো?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 02, 2015 07:15 AM
Flag(0)

সিরিজের সূচি ↓↓

১ম টি-টোয়েন্টি – ৫, জুলাই -সন্ধ্যা ৬.০০ টায় ভ্যানু: ঢাকা
২য় টি-টোয়েন্টি – ৭, জুলাই – সন্ধ্যা ৬.০০ টায় ভ্যানু: ঢাকা
১ম ওয়ানডে – ১০, জুলাই – দুপুর ২.০০ টায় ভ্যানু: ঢাকা
২য় ওয়ানডে – ১২, জুলাই – দুপুর ২.০০ টায় ভ্যানু: ঢাকা
৩য় ওয়ানডে – ১৫, জুলাই – দুপুর ২.০০ টায় ভ্যানু: চট্টগ্রাম
১ম টেস্ট – ২১-২৫, জুলাই – সকাল:১০.০০টায় ভ্যানু: চট্টগ্রাম
২য় টেস্ট – ৩০, জুলাই – ৩ আগস্ট সকাল:১০.০০টায় ভ্যানু: ঢাকা

সবগুলো খেলা আপনারা সরাসরি গাজি টিভিতে দেখতে পাবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 02, 2015 07:11 AM
Flag(0)

বাংলাই সময়সুচি পেতে এই লিংক এ যান আর লাইভ দেখতে  এখানে ক্লিক করুন । আসা করি জেনে যাবেন তবুও আমি দিলাম:

সিরিজের সূচি ↓↓

১ম টি-টোয়েন্টি – ৫, জুলাই -সন্ধ্যা ৬.০০ টায় ভ্যানু: ঢাকা
২য় টি-টোয়েন্টি – ৭, জুলাই – সন্ধ্যা ৬.০০ টায় ভ্যানু: ঢাকা
১ম ওয়ানডে – ১০, জুলাই – দুপুর ২.০০ টায় ভ্যানু: ঢাকা
২য় ওয়ানডে – ১২, জুলাই – দুপুর ২.০০ টায় ভ্যানু: ঢাকা
৩য় ওয়ানডে – ১৫, জুলাই – দুপুর ২.০০ টায় ভ্যানু: চট্টগ্রাম
১ম টেস্ট – ২১-২৫, জুলাই – সকাল:১০.০০টায় ভ্যানু: চট্টগ্রাম
২য় টেস্ট – ৩০, জুলাই – ৩ আগস্ট সকাল:১০.০০টায় ভ্যানু: ঢাকা

সবগুলো খেলা সরাসরি গাজি টিভিতে দেখতে পাবেন।

Sign in to Reply
Replying as Submit