আমার একটা ফেইসবুক পেইজ আছে,আমি এটা থেকে কি করে টাকা ইনকাম করতে পারবো কেউ বুঝিয়ে দিন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 05, 2014 09:34 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 19, 2014 02:22 AM
Flag(0)

১|লোকাল দোকান গুলো ও নিউজ গুলু:ধরুন আপনার ফেইজটি লোকাল বা আন্চলিক একটা ফেইজ তাহলে আপনি আপনার পরিচিত লোকাল ব্র‍্যান্ডের পন্য গুলুর প্রচারনা চালিয়ে টাকা ইনকাম করতে পারেন।তার আগে তাকে অনলাইনে প্রচারনার লাভ বুঝাতে হবে।তাছাড়া আপনি নিউজ পেপার গুলুর প্রচারনাও চালাতে পারেন।

২|শপিং এবং ট্রাভল ওয়েব সাইট গুলুর প্রচারনা: আমরা জানি অনেক গুলু অনলাইন শপিং কম্পানি তারা তাদের পন্য বিক্রি করে দিলে তার থেকে একটা লাভের অংশ দেয়।আপনি তাদের পন্য গুলুর লিংক প্রচারকরে সেখান থেকে একটা লাভের অংশ পেতে পারেন।তাছাড়া ট্রাভেল এজেন্সির সাইটগুলুর প্রচারনা চালিয়ে তাদের থেকে টাকা ইনকাম করতে পারেন।তাছাড়া আপনি অনলাইনে অনেক পন্য বিক্রি করেও টাকা ইনকাম করতে পারেন।

৩|একটা ওয়েবসাইট খুলে টাকা ইনকাম:ধরুন আপনার ফেইজে অনকে গুলো লাইক আছে এখন আপনি একটা ওয়েব সাইট খুলতে পারেন নির্দিস্ট কোনো বিষয়ের উপর।অথবা আপনি ফ্রি সাবডোমেন দিয়েও একটা ফ্রি সাইট খুলে তাতে আপনি বিভিন্ন ধরনের এড কম্পানির যেমন গুগুল এডসেন্স,মিডিয়া.নেট সহ বিশ্বাস যোগ্য এড কম্পানির এড ব্যাবহার করে টাকা ইনকাম করতে পারেন।আপনার ফান পেইজ থেকে সেখানে ভিজিটর নিয়ে।

৪|তাছাড়া আপনি বিভিন্ন বিশ্বাস যোগ্য লিংক শেয়ারিং সাইট গুলুর লিংক শেয়ার করে টাকা ইনকাম করতে পারেন।

৫।আপনার পেইজে  যদি অনেক ফ্যান থাকে ফেইসবুকের  বিভিন্ন ফ্যান পেজের এড দিয়ে তাদের পেজে লাইক বাড়িয়ে টাকা ইনকাম করতে পারেন এটিই সবচেয়ে সহজ  উপায় টাকা ইনকামের।

Sign in to Reply
Replying as Submit

কোন ওয়েবসাইট থেকে ফ্রী ইনকাম করা যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 17, 2013 11:59 AM 2 Answers
Subscribe

kon website theke free income korajai bolben ke
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 13, 2013 03:43 AM
Flag(0)

Visit my blog then if you want to do microjob then contact with me…..
add me gtalk ……..omedul.phy@gmail.com

http://microlance.blogspot.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 17, 2013 12:09 PM
Flag(0)

ফ্রী ইনকাম করার মানেটা বুঝলাম না… আপনি কি ইনভেস্ট না করে আয় কথা বলছেন ?

Sign in to Reply
Replying as Submit