বাংলাদেশের সর্ববৃহৎ ও সবচেয়ে সুন্দর ২০১ গম্বুজ মসজিদ কোথায় অবস্থিত ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 01, 2015 03:35 PM 2 Answers
Subscribe

বাংলাদেশের সর্ববৃহৎ ও সবচেয়ে সুন্দর ২০১ গম্বুজ মসজিদ (World's Most Beautiful Mosque 201 domes masjid)  কোথায় অবস্থিত ? 

এর ঠিকানা কেউ দিতে পারবেন ??? 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 25, 2015 06:49 AM
Flag(0)

২০১ গম্বুজ মসজিদ এর  ঠিকানাঃ গ্রামঃ দঃ পাথালিয়া, পোঃ ঝাওয়াইল ইউনিয়নঃ নগদা শিমলা থানা+উপজেলাঃ গোপালপুর জেলাঃ টাঙ্গাইল ঢাকা বাংলাদেশ ১৯৯০ 
 এটি নির্মানাধীন। এ নিয়ে ভিডিও-ও রয়েছে। দেখতে পারেন।
: https://www.youtube.com/watch?v=UokSaEpepXs
 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 17, 2015 12:02 AM
Flag(0)

২০১ গম্বুজ মসজিদ
চাটুটিয়া রোড,
টাঙ্গাইল।

Sign in to Reply
Replying as Submit

ojoo.com এ রেজিষ্ট্রেশন করতে গেলে your password problem এই লেখা দেখায় এখন কি করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 15, 2014 06:17 PM 0 Answers
Subscribe

www.ojoo.com এ রেজিষ্ট্রেশন করতে গেলে your password must be at least 8 character which contains 1 capital letter and 1 number এই লেখা দেখায় এখন কি করব?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

কোথায় পাবো Tally Software in Bangladesh?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 01, 2013 03:00 PM 0 Answers
Subscribe

আমি জানতে কোথায় পাওয়া যাবে Tally Software in Bangladesh? যারা জানেন না তাদের জন্য একটু তথ্য দেই, ট্যালি.ইআরপি ৯ একটি অ্যাকাউন্টিং সফটওয়্যার এবং বাংলাদেশে বহুল ব্যবহৃত। আমি বেশকিছু প্রতিষ্ঠান খুঁজে পেয়েছি যারা বাংলাদেশে ট্যালি অ্যাকাউন্টিং সফটওয়্যার (Tally Accounting Software) বিক্রি করে থাকে। কিন্তু একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠানের নাম খুঁজছি আমি। কেউ আছেন এ ব্যাপারে আমাকে হেল্প করতে পারবেন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

how many people live in khulna city ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 04, 2013 12:03 AM 1 Answers
Subscribe

how many people live in khulna city ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 04, 2013 12:04 PM
Flag(0)

140,835 peoole

Sign in to Reply
Replying as Submit