গুরুত্ব সহকারে আমার প্রশ্নটা পড়ার জন্য অনুরোধ জানাচ্ছি ।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 14, 2013 01:51 AM 2 Answers
Subscribe

আমার এই প্রিয় সাইটে আমি অনেক প্রশ্ন করি । অনেক অনেক প্রশ্নের উত্তর পাই আবার অনেক প্রশ্নের উত্তর পাইনা । আমার কথা হল আমি চাই (১)যেসব প্রশ্নের উত্তর দেওয়া হয় নাই সেগুলা যাতে আমি সহজে দেখতে পাই সেটা কেমনে দেখতে পাব। (২) +(৩)যেসব প্রশ্নের উত্তর আমি পেয়েছে সেগুলা যাতে এক জায়গায় পাই এবং গুরুত্বপর্ন কথা হল আমি কোন টিক মার্ক দিয়ে রাখতে পারি যে , এসব প্রশ্নের উত্তর আমি চেক করেছি , তা না হলে পরে আবার লগইন করে সাইটে ডুকলে কোনটা না কোনটা আমার উত্তর কোনটা না কোনটা চেক করবো সেটা ভুলে যাই । এককথায় ৩ টা পার্টের ব্যবস্থা কি করা যায় । প্রশ্নের উত্তর পাইনি +প্রশ্নের উত্তর পেয়েছি +নতুন কোন প্রশ্নের উত্তর আসলো কি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 15, 2013 05:14 AM
Flag(0)

এটা করলে ভাল হত । কারন অনেক সময় আমরা এমন প্রশ্ন করি যার উত্তর আমাদের খুব তারাতারি দরকার পরে । তখন এই জিনিসটা দরকার । ধন্যবাদ আপনাকে এডমিনের দৃষ্টি আকর্ষনের জন্য ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 14, 2013 09:37 AM
Flag(0)

সুন্দর একটি পরামর্শের জন্যে অনেক ধন্যবাদ …

আমাদের ভবিষ্যত আপডেটের সময় নজরে দেবার চেষ্টা করা হবে

আপাতত আপনি আপনার করা প্রশ্ন-উত্তর গুলো আলাদা ভাবে পেয়ে যাবেন আপনার প্রফাইল থেকে কার্যকলাপ অংশে নিচের লিঙ্ক গুলোতে ভিসিট করলে

যা সবার জন্যে উন্মোক্ত

প্রশ্নঃ 

http://www.answersbd.com/user-activity/questions/ Username

উত্তরঃ

http://www.answersbd.com/user-activity/answers/ Username

 

Sign in to Reply
Replying as Submit