ami amer uc brower save page gulo pabo ke kore??

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 09, 2013 01:05 AM 1 Answers
Subscribe

Ami uc browser dara onek page save kore chelam but uc browser save Kora page gule ar nai akhon amer inprotent page gule pabo ke kore please help me
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 09, 2013 11:53 AM
Flag(0)

না এটা আসলেই সম্ভব না………

Sign in to Reply
Replying as Submit

amar memory card lock hoye gache ke korbo?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 11, 2013 12:24 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 16, 2013 02:18 AM
Flag(0)

পাসওর্ড দেন । ভুলে গেলে ব্রোক করুন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2013 01:07 PM
Flag(0)

memory card lock ২টা কারনে হওয়ার সম্ভবনা থাকে

  1. একটা হল memory card holder এর একটা ছোট করে swich এর মত থাকে সেটা উপরে বা নিচে আনেন তাহলে unlock হতে পারে
  2. ভাইরাসের কারনে

 আপনারটা কিভাবে হয়েছে একটু বিস্তারিত বলবেন কি?

 

Sign in to Reply
Replying as Submit