কিভাবে RSS Feed পাওয়া যায় ? আমার blog url টি নিম্নরূপ: http://schain24.blogspot.com/

Subscriber Member Since Oct 2016
Flag(0)
Apr 13, 2013 12:08 AM 2 Answers
Subscribe

কিভাবে RSS Feed পাওয়া যায় ? কেউ জানালে উপকৃত হবো । http://schain24.blogspot.com/ ধন্যবাদান্তে, মোহাম্মদ ইকরামুল্লাহ্ সাঈদ
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 13, 2013 01:53 AM
Flag(0)

সম্পূর্ণ সাইডের ফিড পেতে: Atom 1.0: http://blogname.blogspot.com/feeds/posts/default RSS 2.0: http://blogname.blogspot.com/feeds/posts/default?alt=rss শুধুমাত্র মন্তব্য ফিড পেতে: Atom 1.0: http://blogname.blogspot.com/feeds/comments/default RSS 2.0: http://blogname.blogspot.com/feeds/comments/default?alt=rss বিশেষ লেবেলের ফিড পেতে: Atom 1.0: http://www.googleblog.blogspot.com/feeds/posts/default/-/privacy RSS 2.0: http://www.googleblog.blogspot.com/feeds/posts/default?alt=rss/-/privacy স্বতিন্ত্র পোস্টের ফিড পেতে: Atom 1.0: http://blogname.blogspot.com/feeds/postId/comments/default RSS 2.0: http://blogname.blogspot.com/feeds/postId/comments/default?alt=rss আশা করি সম্পূর্ণ উত্তর পেয়ে গেছেন । ব্লগনেমে আপনার ব্লগের নাম বসিয়ে নিয়ে দেখেন । ধন্যবাদ ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 13, 2013 02:02 AM
Flag(0)

আপনার ব্লগস্পট সাইটের Rss link: http://schain24.blogspot.com/rss.xml

Sign in to Reply
Replying as Submit