আই ডি এম এ ফাইল ডাউনলোড করতে গেলে ৯৯% হলে স্তপ হয়ে জায়

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 23, 2014 10:59 AM 1 Answers
Subscribe

আই ডি এম এ ফাইল ডাউনলোড করতে গেলে ৯৯% হলে স্তপ হয়ে জায় রিউজম দিলে প্রথম থেকে আসে
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 19, 2014 10:42 PM
Flag(0)

আপনার আই ডি এম এর আপডেট ভর্সন সংগ্রহ করুন। বেগ ডেট ভার্সনে এই সমস্যা দেখাদেয়….

Sign in to Reply
Replying as Submit

ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করা যাবে এমন আই ডি এম দরকার যেটা সিরিয়াল কী চাবে না

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 20, 2012 08:33 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 20, 2012 09:15 AM
Flag(0)

অনেক সময় ডাউনলোডের লিঙ্ক দিলে কাজ হয় না কারন ফাইল গুলো ডিলিট করা হয় তাই ডাউনলোড লিঙ্কের উপর নির্ভর না করে আপনি গুগল থেকে সার্চ করে বের করতে পারেন IDM 6.7 Build 12 Pre-Activated সার্চ দিয়ে এখানে আপনি ইচ্ছা করলে ভার্সন 6.7 এর জায়গায়  লেটেস্ট ভার্সন বা অন্য ভার্সন বসাতে পারেন

অথবা নিচের লিঙ্কে ভিসিট করে সরাসরি গুগল সার্চ পেজ এ যেতে পারেন

https://www.google.com/search?q=IDM+Pre-Activated

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 20, 2012 09:04 AM
Flag(0)

প্রথমে http://www.ziddu.com/download/20947893/IDM.zip.html এই সাইট থেকে পোর্টেবল সফটওয়্যারটি ডাউনলোড করতে পারেন। ————————————————————————————– এরপর http://www.internetdownloadmanager.com/support/firefox_integration.html এই সাইট থেকে প্লাগিনটি ডাউনলোড করে নিন। ————————————————————————————— আর সব সময় free trial এর জন্য www.internetdownloadmanager.com তে ঢু মারেন।

Sign in to Reply
Replying as Submit