Answer bd তে আমার প্রকাশিত কোনো Question/Answer/CommentকীভাবেDelete/Cancleকরব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 18, 2014 09:21 AM 1 Answers
Subscribe

Answerbd তে আমার প্রকাশিত কোনো Question/answer কীভাবেCancleকরব?pls details
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 04, 2014 11:59 PM
Flag(0)

প্রতিটা লেখার নিচে ডিরিট অপশন রয়েছে।

 

 

এই রকম আরও কিছু পেতে ঘুরে আস আইডিয়া বাজ.কম থেকে।

Sign in to Reply
Replying as Submit

C.I.D এর পূণরূপ কী?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 27, 2014 08:37 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 28, 2014 05:19 PM
Flag(0)

বিভিন্ন ক্ষেত্রে C.I.D এর এর অর্থ বিভিন্ন, সাধারণত C.I.D বলতে বুঝায় Criminal Investigation Department . নিচে কতকগুলো লিঙ্ক দিলাম।

http://www.cid.army.mil/

http://www.hks.harvard.edu/centers/cid

http://www.cid.org.nz/

http://cid.oxfordjournals.org/

http://en.wikipedia.org/wiki/Criminal_Investigation_Department

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 27, 2014 09:16 PM
Flag(0)

C.I.D এর পূণরূপ Crime Investigation Department

Sign in to Reply
Replying as Submit

কম্পিউটার ভাইরাসে যারা অভিজ্ঞ তাদের নিকট জরুরী সাহায্য চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 31, 2013 12:19 PM 2 Answers
Subscribe

আমার পিসির পর্দায় বার বার Windows Script Host নামে একটি ফোল্ডার আসতেছে, আমি নিশ্চিত এই বিষয়ে কেউ না কেউ অভিজ্ঞ, এই ফোল্ডারগুলোতে ok শব্দটা আছে সেই ok ক্লিক করলে এগুলো আবার আসে, আসলে জিনিষটা কি? কিভাবে এটা আমি সরাতে পারি, এই বিষয়ে জরুরী সাহায্য চাই। আমি এক্সপি-৩ ব্যবহার করি।

Note: ami picture ta diasi, ekto dekha niban

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 09, 2014 05:00 PM
Flag(0)

এটা ভাইরাস এর কারনে হয়ে থাকে । Mozila Firefox দিয়ে Browse করলে এই সমস্যা হয় । Facebook এ প্রচুর ভাইরাস রয়েছে । ভালো Internet Security Antivirus ব্যবহারে এই সমস্যা দুর হবে । এর পরেও না হলে, আপনি আপনার PC আবার Set-up দিয়ে  ।ভালো  Antivirus(Avast বাদে)  ব্যবহার করে দেখেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 31, 2013 01:03 PM
Flag(0)

খুব সম্ভবত এটা ভাইরাস এর কারনে হতে পারে…

আপনি আপডেট এন্টিভাইরাস দিয়ে পিসি স্ক্যান করে দেখতে পারেন

একটা স্ক্রীনসট দিন তাহলে হইতো ভাল ভাবে বলা যাবে

Sign in to Reply
Replying as Submit