html4 and html5 এর উপর English এ ভাল মানের কিছু বই চা্‌ই mediafire link…

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 13, 2013 07:12 AM 2 Answers
Subscribe

কার ও কাছে যদি html5 and html4 এর উপর ইংলিশ এ ভাল মানের বই থাকে তাহলে mediafire link দেন ভাই>....
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 03, 2013 03:48 AM
Flag(0)

webcoachbd.com site ti try kore dekhte paren, site ti Bangla te.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 03, 2013 02:02 AM
Flag(0)

আপনি কেন WSchool এর অফলাইন ভার্সন চেষ্টা করছেন না ??? এটা মাত্র ১.৭ MB … সাইজ কমানোর জন্য 7z করে দিয়েছি। আর এটি আমার সার্ভারে হোস্ট করফেছি বলে সরি। তবে আশা করি মিডিয়াফায়ার থেকে ভাল  ডাউনলোড স্পীড পাবেন। 
ডাউনলোড করুন এখান থেকে

Sign in to Reply
Replying as Submit

HTML 4 এর বাংলা বা ইংলিশ বই বা ভিডিও এর লিংক চাই।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 10, 2013 12:33 AM 1 Answers
Subscribe

HTML এর বাংলা বই বা ইংলিশ বই বা ভিডিও এর লিংক চাই । HTML 4 এবং HTML5 দুইটার মধ্যে কি কোন ভিন্নতা আছে , যদি থাকে তাহলে সেই ভিন্নতাটা কি ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2013 01:09 AM
Flag(0)

HTML এর বাংলা PDF বই এর লিঙ্ক – http://ebooks.wpbangla.com/html/ অথবা, http://www.mediafire.com/?66iwp8ahvhbn6jw HTML5 and 4 Differences – http://www.w3.org/TR/html5-diff/

Sign in to Reply
Replying as Submit