HTML 5/CSS 3 শিখতে চাই (বাংলা বই আছে ) অথবা html 5/css 3 এর vedio link.চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 19, 2012 02:10 AM 2 Answers
Subscribe

ভাই আমি HTML 5/CSS 3 এর বাংলা বই চাই অথবা যদি বাংলা কোন vedio থাকে এই দুইটার উপরে তহেলে Mediafire link দিয়েন । বাংলা বই হলে তো কোন কথাই নাই । অনেক খুশি হব

html tutorial book in bangla

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 08, 2013 01:14 PM
Flag(0)

নিচের লিঙ্কে কিছু ভিডিও আছে দেখে নিতে পারেন

CSS:

http://dorshok.com/videostags/css-bangla-tutorial/

HTML:

http://dorshok.com/videostags/bangla-html-tutorial/

psd to html:

http://dorshok.com/videostags/psd-to-html-tutorial/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 08, 2013 04:27 AM
Flag(0)

এখনো HTML 5/CSS 3 এর বাংলা টিটরিয়াল এখনো নেট আ নাই ,আপনি ইউটিউব আ ভিডিও সার্চ করেন।

Sign in to Reply
Replying as Submit