ভাই আমার দুইটা সাইট slow হয়ে গেছে এখানে কি সমস্যা হচ্ছে বুঝতে পারছিনা

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 09, 2012 02:35 PM 3 Answers
Subscribe

ভাই আমার দুইটা সাইট slow হয়ে গেছে এখানে কি সমস্যা হচ্ছে বুঝতে পারছিনা

http://bdsells.com http://bdsells.blogspot.com

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 10, 2012 10:20 PM
Flag(0)

Sykat17212 ভাইয়ের সাথে আমিও একমত। তবে আপনার ১ম ডোমেন এর ক্ষেত্রে bandwidth এর সমস্যাও হতে পারে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 09, 2012 10:46 PM
Flag(0)

অপ্রয়োজনীয় গ্যাজেট কমান। হোষ্টিং যেহেতু BLOGGER এ সেহেতু ওখানে কোন প্রবলেম নেই আর আপনার পেজ মোবাইল থেকে হাফ লোড হচ্ছে কেন? একটু কষ্ট করে টেম্পেটটা আবার ইনষ্টল করুন। আর অপ্রয়োজনীয় সকল গ্যাজেট বাদ। প্রমান দেখতে signature e click korun

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 09, 2012 09:52 PM
Flag(0)

আপনার সাইট তো লোডই হয় না…. কোন CMS দিয়ে করেছিলেন ?

Sign in to Reply
Replying as Submit