অনলাইনে কিভাবে কেনাকাটা করা যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 08, 2013 06:16 AM 6 Answers
Subscribe

আমি বিস্তারিত জানতে চাই

how to shopping online

1 Subscribers
Facebook Profile photo
Submit Answer
Please login to submit answer.

6 Answers
Sort By:
Best Answer
1
kizir007 Subscriber Feb 23, 2017 02:20 PM
Flag(0)

অনলাইনে কেনাকাটা করার অনেক ওয়েবসাইট আছে এখন বাংলাদেশে। সব গুলা আবার ভাল না। আমি কেনাকাটা করি online shopping bd  সাইট থেকে। এখানে শুধুমাত্র বিদেশী পণ্য কিনতে পাওয়া যায়।

  • আপনি প্রথমে ওদের সাইটে যানঃ topallbrand.com
  • যে পণ্যটি পছন্দ হয় তাতে ক্লিক করুণ।
  • পণ্যের পেইজ থেকে add to cart এ ক্লিক করুণ
  • কীভাবে টাকা পরিশোধ করবেন তা সিলেক্ট করুণ।

তারপর পেমেন্ট করে দিন এবং একদিনের মধ্যে পণ্য পৌঁছে যাবে আপনার ঠিকানায়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2013 03:05 PM
Flag(0)

আপনি http://www.stylezonebd.com/ এই সাইট থেকে আপনার পসন্দের পোশাক কিনতে পারেন। বিভিন্ন সুবিধা রয়েছে এই সাইটে। ভিজিট করলেই সব জানতে পারবেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 11, 2013 04:07 PM
Flag(0)

Apnardeal.com

Akhane apni khub shohoje kenakata korte parben

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 24, 2013 08:16 AM
Flag(0)

যে কোন কিছু অনলাইনে ক্রয় বা বিক্রয় করতে http://apnardeal.com সাইট খুবই দরকারি। এই সাইট ব্যাবহার খুবই সোজা।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 23, 2013 03:22 PM
Flag(0)

আপনি প্রিয়শপ ডটকম হতে অনলাইনে পণ্য কিনতে পারবেন। আর নিজস্ব কোন পণ্য থাকলে তা বিক্রয়ও করতে পারবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 08, 2013 10:44 PM
Flag(0)

bikroy.com এ গিয়ে দেখুন বিস্তারিত দেখতে পাবেন।

Sign in to Reply
Replying as Submit