ব্যাকলিংক পাওয়ার সহজ উপায় কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 31, 2012 12:59 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 20, 2012 04:24 PM
Flag(0)

ব্যাকলিংক এর মানে হলো একটি সাইট থেকে আপনার সাইটের জন্য লিংক পাওয়া। মনে করুন আপনার একটি ওয়েব সাইট আছে এবং সেই সাইটের লিংকটি আপনি অন্য একটি সাইটে রাখলেন। তাহলে আপনি আপনার সাইটের জন্য একটি ব্যাকলিংক পাবেন সেই সাইট থেকে যেখানে আপনি আপনার সাইটের লিংক দিয়েছিলেন। যেভাবে আপনি ব্যাকলিঙ্ক সহজেই পেতে পারেন • সোশ্যাল বুক মার্কিং। • ডাইরেক্টরি সাবমিশন। •ব্লগ কমেন্টিং। • ফোরাম পোষ্টিং। • প্রোফাইল লিংক বিল্ডিং। • আর্টিকেল সাবমিশন। • পিংগিং। • প্রেস রিলিজ। • কীওয়ার্ড রির্সাচ। • লিংক একচেঞ্জ ইত্যাদি ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 04, 2012 10:24 PM
Flag(0)

1. Blog comment

2. social bookmarking

Sign in to Reply
Replying as Submit