অন্যের নিকট নিজেকে আকর্ষনীয় করার উপায় কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 14, 2012 12:50 PM 5 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

5 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 10, 2012 09:16 AM
Flag(0)

আত্মবিশ্বাসী থাকুন।

পরিচ্ছন্ন থাকুন।

অন্যের চোখের দিকে মিষ্টি চাহনিতে তাকান।

অন্যের কথা শুনুন।

আরো আছে… তবে আপনি সবসময় সতর্ক থাকুন কেউ যাতে আপলার সম্পর্কে খারাপ ধারণা না করে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 05:28 AM
Flag(0)

আগে নিজে ভালো হতে চেষ্টা করুন । তাহলেই আর স্মার্ট হওয়ার দরকার পরবেনা ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 07:59 AM
Flag(0)

Decent dress, innocent behaviour & respect to others’ opinions

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 14, 2012 02:09 PM
Flag(0)

ধন্যবাদ ভাই আপনার প্রশ্নটা খুব ভালো. তাই আমি আমার মতকরে উওর দিলাম কিছু মনে করবেননা । আপনাকে মনে রাখতে হবে যে আপনি যখন যেই ব্যক্তির সাথে কথা বলেন তখন তার কথার মধ্যে প্রশংসা করার কোন বিষয় পেলে প্রশংসা করুন । এবং তাকে তার পছন্দের বিষয়ে প্রশ্ন করুন ও আপনি তার প্রিয় বিষয় নিয়ে কথা বলুন এবং কম বলুন ও বেশি শুনুন ।তাহলে আপনি তার প্রিয় জন হতে পারবেন…………………………..গুড নাইট ভাই…………………………………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 14, 2012 01:57 PM
Flag(0)

এডমিঙ্কে পিম করেন, উনি অনেক স্মার্ট হবার কথা।

Sign in to Reply
Replying as Submit