ডোমেইন নেম পছন্দের ক্ষেত্রে কি কি জানা দরকার ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 16, 2012 09:43 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 23, 2012 05:18 PM
Flag(0)

মূল ব্যপার হল আপনি কেন ডোমেইন রেজীষ্ট্রেশান করতে চান সেটার উপর ফোকাস করে আগাতে হবে

বাকীটাতো অন্যরাই বলেছেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 04, 2012 06:48 AM
Flag(0)

১. ছোট ২. বোধগম্য ৩.স্মরণ থাকে যেন ৪. সাইট রিলেটেড ৫. .com best ৬. বড় ডোমেইনের ক্ষেত্রে MY-NEW-SONG-FREE-DOWNLOAD-FOR-YOU.COM এই ফর্মেটে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 16, 2012 10:22 PM
Flag(0)

আপনার ওয়েবসাইট টি খুলার মুল উদ্দেশ্য কি সেটাই মুখ্য বিষয় ।

যেমন আপনি যদি ডাউনলোড এর জন্য কোন ওয়েবসাইট খুলতে চান তাহলে আপনার ডোমেইন এ ডাউনলোড শব্দটি থাকলে সহজেই বোঝা যাবে যে এই লিংক টি ডাউনলোড করার জন্য তৈরি ।

ধন্যবাদ ।

Sign in to Reply
Replying as Submit